• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে বাসের ধাক্কায় ঝরল ৩ প্রাণ

  এস. এম. রাসেল, মাদারীপুর

০৫ মে ২০২২, ১২:৫৬
সড়কে বাসের ধাক্কায় ঝরল ৩ প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

মাদারীপুরের রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের বাবনাতলা এলাকায় বাসের ধাক্কায় ভ্যানের তিন যাত্রীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (৪ মে) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- রাজৈর উপজেলার আমগ্রাম তেলিকান্দি গ্রামের শাহজালাল মাতুব্বরের ছেলে ভ্যানচালক নুর নবী (২৭), ভ্যানযাত্রী নরারকান্দি গ্রামের সাজিন শেখের ছেলে আমির শেখ (৩৫) ও দুর্গাবদ্দী গ্রামের মজিদ তপাদারের ছেলে প্রান্ত তপাদার (২৫) ।

স্থানীয় পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার রাতে একটি ভ্যানে চেপে চার যাত্রী রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের বাবনাতলা এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় বরিশাল থেকে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আমির শেখ নামে একজন মারা যান। আর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে প্রান্ত দফাদার নামে একজনসহ দুইজন মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আরও পড়ুন : সড়ক নামের মরণ ফাঁদে ঝরল ওদের প্রাণ

দুর্ঘটনার বিষয়টি এরই মধ্যে গণমাধ্যম কর্মীদের কাছে নিশ্চিত করেছেন মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল। তিনি জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে যায়। এ সময় দুর্ঘটনাটি ঘটে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড