• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত

  সারাদেশ ডেস্ক

০৪ মে ২০২২, ২১:১৩
রংপুর মেডিক্যাল কলেজ (ছবি: সংগৃহীত)

রংপুরের গংগাচড়ার মাইক্রেবাস ও অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৪ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সলেয়াসার বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে সিয়াদুল ইসলাম চোপড়া (৩৭) নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি তারাগঞ্জ উপজেলার ইকরচালী ইউনিয়নের দোহাজারী ছুটহাজীপুর গ্রামের মৃত কপিল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, সন্ধ্যা ৭টার দিকে গংগাচড়া উপজেলার সলেয়াসার বাজারের কাছে একটি অটোরিকশাকে পেছন থেকে একটি মাইক্রোবাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও পাঁচজন আহত হন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও দুই নারী মারা যান। মাইক্রোবাসটি আটক করেছে পুলি।

গংগাচড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল হোসেন জানান, তিনজন ঘটনাস্থলেই মারা গেছেন। আহত পাঁচ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি ঘটনাস্থলে রয়েছেন বলে জানিয়েছেন।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সামসুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার পথে আরও দুই নারী মারা গেছেন। আহত তিন জনকে ভর্তি করা হয়েছে।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড