• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিকআপ ভ্যান চাপায় দুই ভাই নিহত

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

০৪ মে ২০২২, ১৮:২৫
পিকআপ ভ্যান চাপায় দুই ভাই নিহত
কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসায় পিকআপ ভ্যান চাপায় নিহত থ্রি হুইলারের যাত্রীর মরদেহ (ছবি: অধিকার)

কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসায় পিকআপ ভ্যান চাপায় থ্রি হুইলারের দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার (৪ মে) বেলা ২টায় খোকসার শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পাংশা উপজেলার কলিমহর গ্রামে কৃষক রেজাউল ইসলামের ছেলে সামিরুল (১০) ও ফিরোজ মন্ডল (৪৫)। নিহতরা দু’জনই মাছপাড়া বাসস্ট্যান্ড থেকে থ্রি হুলারে উঠেন।

যাত্রীরা জানান, পাংশা থেকে ছেড়ে আসা থ্রি হুইলার যাত্রী নিয়ে কুষ্টিয়ার দিকে যাত্রা করে। গাড়িটি খোকসার পাইকপাড়ায় এসে পৌঁছালে সামনে থেকে আসা পিকআপ ভ্যানটি থ্রি হুইলারকে চাপা দেয়। ঘটনাস্থলেই মাদ্রাসা ছাত্র সামিরুল এবং তার আপন ভাই ফিরোজ নিহত হয়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যান ও থ্রি হুইলারের চালকরা পালিয়ে যায়।

গাড়িটির অপর যাত্রী ইতি খাতুন গুরুতর আহত হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সুরুজ আলী মন্ডল, রিমা এবং মামুনুর আহত হলেও বিনা আঘাতে বেঁচে গেছে। ইতির দুই শিশু সন্তান হুমাইয়া এবং আনাচ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রমা জানান, একজন নারী রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরও পড়ুন: নিখোঁজের তিনদিন পর মিলল মাঝির লাশ

বিষয়টি নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। তবে গাড়িটি আটক করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড