• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের তিনদিন পর মিলল মাঝির লাশ

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৪ মে ২০২২, ১৮:০৯
নিখোঁজের তিনদিন পর মিলল মাঝির লাশ
নরসিংদীর রায়পুরায় নিখোঁজের তিনদিন পর ফাহিম লাদেন (২৫) নামে এক নৌকার মাঝির মরদেহ উদ্ধার (ছবি: অধিকার)

নরসিংদীর রায়পুরায় নিখোঁজের তিনদিন পর ফাহিম লাদেন (২৫) নামে এক নৌকার মাঝির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান ও মির্জারচর নৌ-পুলিশ ফাড়িঁর ইনচার্জ (এসআই) প্রদ্যুৎ সরকার।

বুধবার (৪ মে) দুপুরে উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের আমিরাবাদ এলাকার মেঘনা নদী থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত ফাহিম লাদেন উপজেলার শ্রীনগর ইউনিয়নের আব্দুল্লাহরচর এলাকার আওলাদ হোসেন এর ছেলে।

নিহতের চাচতো ভাই বেলায়েত হোসেন জানান, গত রোববার (১ মে) ফাহিম মাঝিকে অজ্ঞাত এক ব্যক্তি ফোনে শ্রীনগরের বাঘাইকান্দি এলাকার মেঘনা পাড়ে ডেকে নেয়। ওইদিন থেকেই নিখোঁজ হয় সে। পরে শ্রীনগরের বাঘাইকান্দি ঘাটে তার নৌকা ও পড়নের একটি প্যান্ট পাওয়া যায়। সেখানে তার নৌকায় একটি চাপাতিও পাওয়া যায়। তারপর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও ফাহিমের সন্ধান না পাওয়ায় গত সোমবার (২ মে) রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার। পরে বুধবার সকালে উপজেলা আমিরাবাদ এলাকার মেঘনায় একটি অজ্ঞাত মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান ও ইন্সপেক্টর (তদন্ত) গোবিন্দ সরকার উপস্থিত হয়ে রায়পুরা থানা পুলিশ ও নৌ পুলিশের যৌথ প্রচেষ্টায় নদী থেকে মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে সেখানে গিয়ে স্বজনরা ফাহিমের লাশ শনাক্ত করেন। ঘটনাস্থলে প্রাথমিক সুরতহাল শেষ মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আরও পড়ুন: বিএনপির মুখে গণতন্ত্রের কথা হাস্যকর: হানিফ

মির্জারচর নৌ-পুলিশ ফাড়িঁর ইনচার্জ (এসআই) প্রদ্যুৎ সরকার জানান, নিলক্ষ্যার আমিরাবাদ এলাকায় নদীতে একটি মরদেহ ভাসছে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করি। প্রথমে তার পরিচয় না পাওয়া গেলেও পরে তার স্বজনরা এসে মৃতের পরিচয় শনাক্ত করে। এছাড়াও প্রাথমিক সুরতহালে তার মাথায় একটি কোপের আঘাত দেখা গেছে। বর্তমানে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড