• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিরতি টিকিট নিতে রেলস্টেশনে উপচে পড়া ভিড়

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৪ মে ২০২২, ১৬:১২
ফিরতি টিকিট নিতে রেলস্টেশনে উপচে পড়া ভিড়
রাজশাহী রেলস্টেশনে উপচে পড়া ভিড় (ছবি: অধিকার)

পবিত্র ইদুল ফিতরের ছুটি শেষে কর্মস্থলে যোগ দিতে শুরু করেছেন সাধারণ মানুষ। ইতোমধ্যে ট্রেনের ফিরতি টিকিটও বিক্রি শুরু হয়েছে। তবে কাঙ্ক্ষিত এই টিকিট নিতে রাজশাহী রেলস্টেশনে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

বুধবার (৪ মে) অনলাইন ও কাউন্টারে ৭ ও ৮ মে’র টিকিট বিক্রি হচ্ছে। তবে এদিন টিকিট প্রত্যাশীদের উপচে পড়া ভিড় লক্ষ করা যায় রাজশাহী রেলওয়ে স্টেশনে। অভিযোগ রয়েছে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়েও অনেকে ট্রেনের টিকিট পায়নি।

মাসুদ রানা নামে এক টিকিট প্রত্যাশী বলেন, সকাল দশটা থেকে লাইনে দাঁড়িয়ে আছি দুপুর সাড়ে ১২ টার দিকে কাঙ্ক্ষিত টিকিট পেয়ে বেশ ভালো লাগছে ।

ফারজানা আক্তার জানান, দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে রয়েছি। লাইন যেন মনে হচ্ছে এগোচ্ছে না । কাউন্টারের ভেতর থেকে বলা হচ্ছে সার্ভার জটিলতায় দেরি হচ্ছে। টিকিট পাব কিনা তারও কোন নিশ্চয়তা নেই।

করিম আলী নামে অপর একজন জানান, সকাল থেকে লাইনে দাঁড়িয়েও ভাগ্যে একটি টিকিট জোটেনি। তাহলে কি টিকিট কালোবাজারি হচ্ছে? তবে দীর্ঘ লাইন এবং টিকিট না পাওয়ার অভিযোগ কে উড়িয়ে দিলেন পশ্চিম রেলেওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।

তিনি দৈনিক অধিকারকে বলেন, শৃঙ্খলাবদ্ধভাবে টিকিট প্রত্যাশীদের টিকিট দেওয়া হচ্ছে। এ কারণে কিছুটা ভিড় লক্ষ করা যাচ্ছে। এখন পর্যন্ত লম্বা লাইনে দাঁড়িয়ে টিকিট পায়নি এমন অভিযোগ আমার কাছে নেই।

আরও পড়ুন: পাল্টাপাল্টি হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ আসামি ৯৪

সার্ভার জটিলতার কারণে কি টিকিট প্রত্যাশীদের লম্বা লাইন কিনা, এমন প্রশ্নের উত্তরে অসিত কুমার আরো বলেন, এখন পর্যন্ত সার্ভারে কোন ত্রুটি ধরা পড়েনি। দেরিটা মূলত হচ্ছে যাদের টিকিট দেওয়া হচ্ছে তাদের নিজস্ব এনআইডি চেক করার পর কাউন্টার থেকে টিকিট দেয়া হচ্ছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড