• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন বস্তা চোলাই মদসহ রবীন্দ্রনাথের ছেলে আটক

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

০৪ মে ২০২২, ১৫:০২
তিন বস্তা চোলাই মদসহ রবীন্দ্রনাথের ছেলে আটক
তিন বস্তা চোলাই মদসহ পাচারকারী শুভনাথকে পুলিশ আটক করেছে (ছবি: অধিকার)

রাঙামাটি কাপ্তাইয়ের রেশম বাগান এলাকা হতে হরহামেশা মাদকদ্রব্য পাচারের ঘটনা ঘটছে, এমন অভিযোগের সত্যতা যাছাইকালে পুলিশ চেকপোস্ট এলাকা হতে ৩ বস্তা চোলাই মদসহ শুভনাথ (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (৪ মে) মাদকদ্রব্য আইনে মামলা করে শুভনাথ আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন। এর আগে মঙ্গলবার (৩ মে) রাতে ১ নম্বর চন্দ্রঘোনা রেশমবাগান রাস্তার ওপর চেকপোস্টর সামনে হতে অটোরিক্সা ভর্তি ৩ বস্তা চোলাই মদসহ পাচারকারী শুভনাথকে আটক করে কাপ্তাই থানা পুলিশ।

আটক শুভনাথ চট্টগ্রামের পটিয়া উপজেলার ধলঘাটের উত্তর সামুরার রবীন্দ্রনাথের ছেলে। আর চোলাইমদ বহনকারী আটোরিকশাটির নাম্বার হলো, চট্রগ্রাম-থ ১৪-০০৪২।

আরও পড়ুন: বাড়ি তো নয়, যেন মাদকের মুদিখানা

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি এসপির নির্দেশনা মতে অভিযান চালিয়ে ২শ লিটার চোলাই মদসহ যুবককে আটক করা হয়। তাকে বুধবার মাদকদ্রব্য আইনে মামলা করে রাঙামাটি আদালতে চালান করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড