• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ি তো নয়, যেন মাদকের মুদিখানা

  সুমন খান, লালমনিরহাট

০৪ মে ২০২২, ১৪:৩৬
বাড়ি তো নয়, যেন মাদকের মুদিখানা
লালমনিরহাটের কালীগঞ্জে বিপুল পরিমান মাদকসহ র‌্যাবের হাতে আটক দুই বিক্রেতা (ছবি: অধিকার)

লালমনিরহাটের কালীগঞ্জে বিপুল পরিমান মাদকসহ দুই বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩) রংপুর। এ তথ্য নিশ্চিত করেন রংপুর র‍্যাব ১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমদ।

মঙ্গলবার (৩ মে) রাতে এক প্রেস বিজ্ঞাপ্তিতে জানানো হয়, আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার কাশিরাম গ্রামের আব্দুল হামিদের ছেলে জাকিরুল ইসলাম (৩৫) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে শাহ কামাল (৩৮)।

প্রেস বিজ্ঞাপ্তিতে র‍্যাব-১৩ জানায়, নিজ বাড়িতে মাদক রেখে বিক্রি করছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২ মে) রাতে উপজেলার কাশিরাম গ্রামের জাকিরুল ও শাহ কামালের বাড়িতে অভিযান চালায় রংপুর র‍্যাব-১৩ এর একটি দল। দুই বাড়ি তল্লাশি চালিয়ে ৩১৬ পিস ইয়াবা, ৯ কেজি গাঁজা এবং ১৮০ বোতল ফেন্সিডিল জব্দ করে র‍্যাব। এ সময় বাড়ির মালিক ও মাদক বিক্রেতা জাকিরুল ইসলাম ও শাহ কামালকে আটক করা হয়।

আরও পড়ুন: ফাঁকা সড়কে বেপরোয়া গতি, চালকসহ আহত ১৫

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে তাদেরকে পুলিশে সোপর্দ করেছে বলেও র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড