• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাঁকা সড়কে বেপরোয়া গতি, চালকসহ আহত ১৫

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৪ মে ২০২২, ১৪:১০
ফাঁকা সড়কে বেপরোয়া গতি, চালকসহ আহত ১৫
যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে আহতদের উদ্ধার করছে স্থানীয়রা (ছবি: অধিকার)

ঢাকার ধামরাইয়ে সেলফি পরিবহনের যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত ৩ জনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ট্রাকের চালক খায়রুল আমিন। তিনি ঝালকাঠির রাজাপুরের ইন্দুপুর এলাকার বাসিন্দা। বাসের যাত্রী আশুলিয়ার জিরানি নয়াবাড়ি এলাকার বাসিন্দা আব্দুল মোতালেব। তবে আহত বাস চালক ও অন্যদের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস জানায়, সকালের দিকে পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাসের সঙ্গে অপরদিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুইটি পরিবহনের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় ও চালকরা ভেতরে আটকা পড়েন। এতে বাসের অন্তত ১০-১৫ জন যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে আশপাশের হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গুরুতর আহত তিনজনকে উদ্ধারের পর ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই পরিবহনের চালক ও গুরুতর আহত এক যাত্রীকে উদ্ধারের পর ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: বেপরোয়া বাইক চালিয়ে কলেজছাত্র নিহত

তিনি আরও বলেন, জানতে পেরেছি আরও ১০-১৫ জন আহত হয়েছেন। তবে তাদের অবস্থা গুরুতর না হওয়ায় আশপাশের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এছাড়া ফাঁকা সড়কে বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলেও মন্তব্য করেন তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড