• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেপরোয়া বাইক চালিয়ে কলেজছাত্র নিহত

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৩ মে ২০২২, ২১:২৯
বেপরোয়া বাইক চালিয়ে কলেজছাত্র নিহত
মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত মেহেদী হাসান (ছবি: অধিকার)

সিরাজগঞ্জের তাড়াশে তিন বন্ধু মিলে বেপরোয়া বাইক চালিয়ে আনন্দ করার সময় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মেহেদী হাসান (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় তার অপর দুই বন্ধু রাকিব হোসেন ও রনি ইসলাম গুরুতর আহত হন।

ইদের দিন মঙ্গলবার (৩ মে) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের পেঁঙ্গুয়ারী মোড়ে এ ঘটনা ঘটে। মৃত্যুর বিষয়টি তাড়াশ উপজেলা সরকারি হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. সুদ্বীপ সরকার করেছেন।

নিহত মেহেদী হাসান উপজেলার তালম ইউনিয়নের বড়ইচড়া গ্রামের আবু বক্কারের ছেলে ও নাটোরের সিংড়া উপজেলার বামিহাল রহমত ইকবাল ডিগ্রী কলেজের ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেদী হাসান একই গ্রামের তার অপর দুই বন্ধু রাকিব হোসেন ও রনি ইসলামকে নিয়ে ঈদের আনন্দ করার উদ্দেশ্যে তার দুলাভাইয়ের বাইকে করে নিজ গ্রাম বড়ইচড়া থেকে তাড়াশের দিকে রওনা দেন। এ সময় মেহেদী হাসান বেপরোয়া বাইক চালাচ্ছিল। এক পর্যায়ে তাড়াশ-রানীর হাট আঞ্চলিক সড়কের পেঁঙ্গুয়ারী মোড়ে এসে বাইকটি ঘুরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটিসহ ওই তিন আরোহীর গাছের সাথে স্বজোরে ধাক্কা লাগে।

বিষয়টি টের পেয়ে উপস্থিত লোকজন তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ উপজেলা সরকারি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক ডা. সুদ্বীপ সরকার মেহেদী হাসানকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

এ ছাড়া গুরুতর আহত অপর দুই বন্ধু রাকিব হোসেন ও রনি ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড