• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বজ্রপাতে লবণচাষীর মৃত্যু

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০৩ মে ২০২২, ২০:০২
বজ্রপাতে লবণচাষীর মৃত্যু
বজ্রপাতে নিহত মুহাম্মদ ওসমান গণি (ছবি: অধিকার)

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারায় বজ্রপাতে মুহাম্মদ ওসমান গণি (৩২) নামে এক লবণ চাষী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ মে) ১টা ৩০ মিনিটের দিকে উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড এলাকার স্থানীয় লবণ মাঠে কাজ করার সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত ওসমান গণি গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড এলাকার রাহাজ্জানী বাপের বাড়ির নজির আহমদের পুত্র বলে জানা যায়। নিহত নজির আহমদ ২ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক ছিলেন।

নিহতের চাচা সম্পর্কীয় আমির হোসেন দৈনিক অধিকারকে বলেন, বেলা দেড়টার দিকে ঝড়-বৃষ্টি শুরু হলে লবণ মাঠে লবণ তোলার সময় বজ্রপাতে ঘটনাস্থলে নিহত হয় ওসমান গণি।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে লোকজন স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে নিয়ে আসার আগেই ঘটনাস্থলে মারা যায় বলে নিশ্চিত করেন।

আরও পড়ুন: বীর মুক্তিযোদ্ধা রজব আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পরে সন্ধ্যা সাড়ে ৭ টায় স্থানীয় গন্ডামারা রহমানীয়া মাদরাসা মাঠে নিহতের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন সম্পন্ন করা হয় বলে জানা যায়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড