• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে ঘুমন্ত স্বামীকে আহত করে থানায় স্ত্রী

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৩ মে ২০২২, ১৩:২৮
পরকীয়ার জেরে ঘুমন্ত স্বামীকে আহত করে থানায় স্ত্রী
শ্রীপুর মডেল থানা (ছবি : অধিকার)

গাজীপুরের শ্রীপুর উপজেলায় পরকীয়া প্রেমের জেরে স্বামীর গোপনাঙ্গ কেটে নিজেই থানায় হাজির হলেন স্ত্রী।

সোমবার (২ মে) দিবাগত রাত ৪টার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া গ্রামের আমান উল্লাহর ভাড়াবাড়িতে ঘটনাটি ঘটে। পরে মঙ্গলবার (৩ মে) সকালে স্বামী শরীফ উদ্দিনের কাটা গোপনাঙ্গ হাতে নিয়েই থানায় আত্মসমর্পণ করেন স্ত্রী হনুফা বেগম।

আহত শরিফ (৪০) গাজীপুরের কাপাসিয়া উপজেলার সোহাগপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে এবং স্ত্রী হনুফা (৩৫) শ্রীপুর উপজেলার গোসিংঙ্গা ইউনিয়নের গাজিয়ারন গ্রামের বাসিন্দা। গত ৫ মাস আগে তারা ভালোবেসে বিয়ে করেন। এটি স্বামী-স্ত্রী উভয়েরই দ্বিতীয় সংসার।

বাড়ির মালিক আমান উল্লাহ জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক ৯টার দিকে স্বামী শরীফ বাইরে থেকে বাসায় আসার পর স্ত্রী হনুফা তাকে গ্লাসে করে দুধ খেতে দেয়। এ সময় স্বামী এক চুমুক দুধ খেয়ে বলেন- ‘সারা জীবন তো দুধ খেয়েছি, আজকে এমন লাগছে কেন?’ এ কথা বলে তিনি ঘুমিয়ে পড়েন। এরপর মাঝ রাতের কোনো এক সময় স্বামীর গোপনাঙ্গ কেটে বাইরে থেকে দরজায় তালা দিয়ে কাটা গোপনাঙ্গটি হাতে নিয়ে থানায় উপস্থিত হন স্ত্রী।

পরে পুলিশ এসে দরজা ভেঙে শরীফ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরবর্তীকালে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

স্ত্রী হনুফা বলেন, গত ৫ মাস আগে শরীফকে ভালবেসে বিয়ে করি। আমার আগের সংসারে স্বামী ও দুই ছেলে সন্তান রেখে তার কাছে এসেছি। কিন্তু সে এখন অন্য মেয়ের সঙ্গে পরকীয়া করে।

আরও পড়ুন : সালিশের জন্য অপেক্ষা না করেই যুবককে কুপিয়ে জখম

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) ফুরকান খান এরই মধ্যে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শ্রীপুর পৌর শহরের কেওয়া গ্রামের আমান উল্লাহর ভাড়া বাড়িতে ঘটনাটি ঘটে। পরে আহত স্বামীকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে পুলিশ। আহত স্বামীকে এরই মধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর স্ত্রীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড