• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনন্দের বদলে চলছে শোকের মাতম

  সারাদেশ ডেস্ক

০৩ মে ২০২২, ১২:৩৮
আনন্দের বদলে চলছে শোকের মাতম
বজ্রপাত (ফাইল ছবি)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় ইদের আনন্দের বদলে রনি মিয়ার (৩৫) বাড়িতে চলছে শোকের মাতম। ইদের দিন বাবার কবর জিয়ারত করার সময় বজ্রপাতে তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ মে) সকাল নয়টার দিকে আখাউড়া পৌর এলাকার খড়মপুর কবরস্থানে এ ঘটনা ঘটে। পৌর এলাকার দুর্গাপুরে রনি মিয়ার বাড়ি।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শ্যামল চন্দ্র ভৌমিক বজ্রপাতে রনির মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে রনি নামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

অন্যদিকে, দুর্গাপুরের বাসিন্দা শিপন আহমেদ বলেন, আজ (মঙ্গলবার) সকালে রনি ঈদের নামাজ আদায় করেন। সকাল নয়টার দিকে তিনি বাবার কবর জিয়ারত করতে পৌর এলাকার খড়মপুর কবরস্থানে যান। সে সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত তাকে ঘোষণা করেন।

আরও পড়ুন : শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ

এছাড়া জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহেদ উদ্দিন বলেন, সকালে ঈদের নামাজের পরপর জেলার বিভিন্ন উপজেলায় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। আখাউড়া উপজেলায় বাবার কবর জিয়ারত করা অবস্থায় বজ্রপাতে রনি নামের যুবকের মৃত্যু হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড