• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোলনচাঁপা ও রামসাগর নামে আরও দুটো ট্রেন চালু হচ্ছে: রেলমন্ত্রী

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

০২ মে ২০২২, ২১:৪৮
দোলনচাঁপা ও রামসাগর নামে আরও দুটো ট্রেন চালু হচ্ছে: রেলমন্ত্রী
ঠাকুরগাঁও সদর হাসপাতালে রোগী দেখা শেষে রোড রেল স্টেশনে সাংবাদিকদের সাথে কথা বলেন রেলমন্ত্রী (ছবি: অধিকার)

দোলনচাঁপা ও রামসাগর নামে আরও দুটো ট্রেন ইদের পরেই চালু করা হবে এমন সুখবর দিয়ে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, এই দুটো ট্রেন অনেক আগেই উদ্বোধন করা হয়েছে। তবে আমাদের বগি সংকট ছিল। তাই এতদিন চালু করা সম্ভব হয় নাই। তবে ইদের পরেই এই দুটো ট্রেন ঠাকুরগাঁও পঞ্চগড় রুটে চালু করা হবে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রোগী দেখতে গিয়ে রেলমন্ত্রী নুরুল ইসলাম অভিযোগ করে বলেন, অনেক বেশি নোংরা ও দূর্ঘন্ধযুক্ত পরিবেশে আছে হাসপাতালটি। ঠাকুরগাঁওয়ের সদর হাসপাতালের থেকে রোড-রেল স্টেশন অনেক বেশি পরিস্কার পরিচ্ছন্ন। সদর হাসপাতাল এ যে গন্ধ ও নোংরা পরিবেশ তা আমাকে হতাশ করেছে। অথচ রেল স্টেশন তার থেকে শতগুণে পরিস্কার পরিচ্ছন্ন ও আধুনিক সেবা দিচ্ছে সাধারণ মানুষকে।

সোমবার (২ মে) বিকালে পঞ্চগড় নিজ বাসভবন থেকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে রোগী দেখা শেষে রোড রেল স্টেশনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সকল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে রেল মন্ত্রী আরও বলেন, “টিকিট যার, ভ্রমন তার” এই স্লোগানকে সামনে নিয়ে আমরা টিকিট কালোবাজারি বন্ধে কাজ করে যাচ্ছি। অনলাইনে টিকিট বিক্রয় কার্যক্রম আরো সহজ করার জন্য চেষ্টা করা হচ্ছে। এছাড়াও এনআইডি কার্ড ছাড়া টিকিট নিতে পারবে না সেই ব্যবস্থাও আমরা দ্রুত করতে যাচ্ছি।

আরও পড়ুন: তরুণীকে প্রেমিকের বাড়িতে থাকতে দিল জনতা

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সদর উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আবু ওয়াফু তপু প্রমুখ।

ওডিএমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড