• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তরুণীকে প্রেমিকের বাড়িতে থাকতে দিল জনতা

  সারাদেশ ডেস্ক

০২ মে ২০২২, ২১:৩১
তরুণীকে প্রেমিকের বাড়িতে থাকতে দিল জনতা
বরগুনার বেতাগীতে বিয়ের দাবিতে অবস্থান করা তরুণী (ছবি: সংগৃহীত)

বরগুনার বেতাগীতে বিয়ের দাবিতে প্রেমিক মাহমুদুল হাসানের বাড়িতে অবস্থান করা ভুক্তভোগী প্রেকিকা ও একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ঘরের তালা ভেঙে থাকতে দিয়েছেন স্থানীয় জনতা। বিষয়টি নিশ্চিত করেছেন বেতাগী উপজেলার চান্দখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হারুন অর রশিদ সোনা মোল্লা।

সোমবার (২ মে) বিকালে এলাকার অর্ধশত মানুষ বকুল ভিলার নামের বাড়ির একটি ঘরের তালা ভেঙে তাকে থাকতে দেয়। এর আগে গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) থেকে মাহমুদুল হাসানের ঘরের সামনের সিঁড়িতে অবস্থান করছিলেন ওই তরুণী।

ঘরে ঢোকার পর বিয়ের দাবিতে অবস্থান করা তরুণী জানান, ঘরে ঢুকতে পেরে নিজেকে নিরাপদ মনে করছেন। যারা তাকে ঘরে ঢুকতে সহযোগিতা করেছেন তাদের মাহমুদুলের সঙ্গে যোগাযোগ করে বিয়ের ব্যবস্থা করার দাবিও জানান তিনি।

বিষয়টি নিশ্চত করে চান্দখালী ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ সোনা মোল্লা জানান, মানবিক কারণেই এলাকাবাসী এগিয়ে এসেছেন। মাহমুদুল ও তার মা বাবার সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করতে না পেরে তারা আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু তারাও একাধিকবার আসার কথা বলে আসেননি। বর্তমানে মেয়েটির সিঁড়িতে অবস্থান করা ঝুঁকি মনে করেই তারা এ ব্যবস্থা নিয়েছেন বলে দাবি করেন তিনি।

আরও পড়ুন: বিএনপি হত্যাযজ্ঞ চালিয়েছে: হানিফ

এদিকে, ঢাকার উত্তরার একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী দাবি করে ওই তরুণী জানান, বিয়ের প্রলোভনে মাহমুদুল হাসানের সঙ্গে ঢাকার একটি বাসায় স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর ধরে থাকতেন তারা। সম্প্রতি বিয়েতে অস্বীকৃতি জানিয়ে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন মাহমুদুল। পরে বিশ্ববিদ্যালয় থেকে মাহমুদুলের ঠিকানা সংগ্রহ করে তার বাসায় অবস্থান নেন তিনি। নিজেকে দাবি করছেন ওই তরুণী।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড