• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি হত্যাযজ্ঞ চালিয়েছে: হানিফ

  সারাদেশ ডেস্ক

০২ মে ২০২২, ২১:১১
বিএনপি হত্যাযজ্ঞ চালিয়েছে: হানিফ
কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ (ছবি: অধিকার)

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, গ্রেনেড হামলা থেকে শুরু করে আন্দোলনের নামে ২০১৩, ১৪ ও ১৫ সালে বিএনপি হত্যাযজ্ঞ চালিয়েছে। এ দেশে যত হত্যা-খুন, অপকর্ম সবই বিএনপির দ্বারা সংঘঠিত। তারা কোন মুখে অন্যের ঘাড়ে দোষ চাপায়।

সোমবার (২ মে) বেলা ১১টার দিকে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হানিফ আরও বলেন, হত্যা আর রক্তের মধ্যে দিয়ে বিএনপির সৃষ্টি। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বিএনপির উত্থান হয়েছে। এদের নেতাকর্মীদের মাথায় শুধু গুম-খুন। ক্ষমতায় থাকতে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত তারা আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। এটা দেশবাসী জানে, ভুলে যায়নি।

আরও পড়ুন: দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

ইদযাত্রায় মানুষ অনেকটা নিরাপদে বাড়ি পৌঁছাচ্ছে মন্তব্য করে হানিফ বলেন, সড়ক ফোর লেন করাসহ যোগাযোগ খাতে অনেক উন্নতি হয়েছে। তাই আগের মতো এবার ইদে ঘরমুখো মানুষের ভোগান্তি কমেছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড