• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

  সারাদেশ ডেস্ক

০২ মে ২০২২, ২০:৩০
দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন
প্রতীকী ছবি

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় দুলাভাইয়ের বিরুদ্ধে ছুরিকাঘাত করে শ্যালককে হত্যার অভিযোগ উঠেছে। নিহত শ্যালকের নাম মেহেদী হাসান খান (১৮)। বিষয়টি নিশ্চত করেছন নড়িয়া থানার ওসি (তদন্ত) আবীর হোসেন।

সোমবার (২ মে) উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মূলপাড়া ছাপরআলী ব্যাপারীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান উপজেলার মূলপাড়া ছাপরআলী ব্যাপারীকান্দি গ্রামের আলমগীর খানের ছেলে। অন্যদিকে খুনি জামির হোসেন জামু খান একই গ্রামের মকবুল হোসেন খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের মকবুল হোসেন খানের ছেলে জামির হোসেন জামু খান (৩০) সোমবার সন্ধ্যায় প্রতিবেশী জিতু ব্যাপারীর উঠানে জামু খান তার স্ত্রী সোনালীকে মারতে গেলে সোনালীর চাচাতো ভাই মেহেদী হাসান বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে জামু খান তার শ্যালক মেহেদীর পেটে ছুরিকাঘাত করে। মাটিতে লুটিয়ে পড়লে আহত অবস্থায় স্থানীয়রা মেহেদীকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান। পরে সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহত মেহেদীর বাবা আলমগীর খান বলেন, মেহেদী আমার ওয়ার্কসপে কাজ করতো। আমার ভালো ছেলেকে ছুরি দিয়ে কুপিয়ে জামু খান হত্যা করেছে। তাকে আইনের আওতায় এনে ফাঁসি দেওয়া হোক।

আরও পড়ুন: হতে যাচ্ছে ৩০ দিনব্যাপী ইদ আনন্দ মেলা

অন্যদিকে, নড়িয়া থানার ওসি (তদন্ত) আবীর হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য মেহেদীর মরদেহ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর অভিযুক্ত জামু খান ও তার পরিবারের লোকজন পলাতক। তাদের আটকের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড