• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হতে যাচ্ছে ৩০ দিনব্যাপী ইদ আনন্দ মেলা

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০২ মে ২০২২, ১৯:৫৪
হতে যাচ্ছে ৩০ দিনব্যাপী ইদ আনন্দ মেলা
রাজশাহী মহানগরীর লালন শাহ মুক্তমঞ্চ (ছবি: অধিকার)

টানা দুই বছর মহামারির পর এবারের আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষে সাধারণ মানুষের ঈদের আনন্দ বাড়িয়ে দিতেই রাজশাহী মহানগরীর লালন শাহ মুক্তমঞ্চের পাশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩০ দিনব্যাপী ইদ আনন্দ মেলা। মেলা উপলক্ষ্যে এরই মধ্যেই অবকাঠামো নির্মাণ শেষে চলছে শেষ মুহুর্তের সাজসজ্জার কাজ।

আগামী ৬ অথবা ৭ই মে নগরীর দরগাপাড়া মুক্তমঞ্চের পাশে পদ্মা নদীর পাড়ে টানা দুই বছর মহামারির পর সাধারণ মানুষকে ইদের আনন্দ আরও একটু বাড়িয়ে দিতেই এমন আয়োজন করা হয়েছে বলে জানান মেলা পরিচালনা কমিটির সদস্য কাইয়ুম।

আরও পড়ুন: একই বাড়িতে পেশাদার তিন ডাকাত, একজন আ.লীগের সভাপতি

আয়োজক কমিটি সূত্রে জানা যায়, ইদের দুই দিন পর ১০টাকা মূল্যের টিকিটের বিনিময়ে সাধারণ মানুষের জন্য উদ্বোধন করা হবে মেলাটি। সাধারণ মানুষের জন্য মেলাটি আগামী ১ মাস উন্মুক্ত থাকবে বলে জানা যায়। এদিকে মেলায় প্রধান আকর্ষণ হিসেবে থাকছে সার্কাস, মিউজিক ডান্সিং ঝর্ণা, সেল্ফি টাওয়ার, শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন রাইডসহ প্রায় ৫৪টি বিভিন্ন সামগ্রীর স্টলও বসছে এ মেলায়। এছাড়াও বিভিন্ন আলোকায়ন এবং সাজসজ্জার ছোয়ায় থাকবে মেলাটির প্রবেশ গেট। ইদ আনন্দের মেলাটির আয়োজক কমিটিতে থাকছেন আপেল , ইমন, মিলন, শাহিন, কাইয়ুম ও ববিন প্রমুখ।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড