• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

একই বাড়িতে পেশাদার তিন ডাকাত, একজন আ.লীগের সভাপতি

  মনিরুজ্জামান, নরসিংদী

০২ মে ২০২২, ১৯:৪৩
একই বাড়িতে পেশাদার তিন ডাকাত, একজন আ.লীগের সভাপতি
প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে একই বাড়িতে পেশাদার তিন ডাকাত। একজন ডাকাত আবার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনজন ডাকাতই সহোদর। তারা হলো, উপজেলার সাধারচর ইউনিয়নের গোবিন্দ গ্রামের রৌশন মিয়া রতনের ছেলে কবীর মিয়া, শহীদ মিয়া ও সোহরাব মিয়।

কবীর মিয়াকে অতি সম্প্রতি সাধারচর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি করে কমিটি গঠন করা হয়েছে। এতে করে এলাকায় তীব্র অসন্তোষ ও উত্তেজনা বিরাজ করছে। নরসিংদীর শিবপুর থানাসহ বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে ডাকাতি দস্যুতা ও হত্যা চেষ্টাসহ একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূঞা মোহনের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ কমিটি আমি বানাইনি এবং তাদেরকে যারা বানিয়েছে তারা দলের মঙ্গল চায় না।

আরও পড়ুন: জাল নোটসহ যুবক আটক

এদিকে, এলাকায় তাদের তাণ্ডবে অতিষ্ঠ হলেও ভয়ে কেউ অভিযোগ করতে সাহস পায় না। এর মধ্যে আজ (সোমবার) দুপুরে স্থানীয় বন্যার বাজারের এক ব্যবসায়ীর সাথে পেশাদার ডাকাত ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও তার ভাইয়েরা উত্তপ্ত বাক্য বিনিময় করে এবং ব্যবসায়ীকে হুমকি প্রদান করে।

এ ব্যাপরে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড