• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাল নোটসহ যুবক আটক

  শা‌কিল মুরাদ, শেরপুর

০২ মে ২০২২, ১৮:০৯
জাল নোটসহ যুবক আটক
শেরপুরের ঝিনাইগাতীতে আটক ৭৮ হাজার টাকার জাল নোটসহ মো. শফিকুল ইসলাম (ছবি: অধিকার)

শেরপুরের ঝিনাইগাতীতে ৭৮ হাজার টাকার জাল নোটসহ মো. শফিকুল ইসলাম (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভূঁইয়া।

সোমবার (২ মে) সকালে উপজেলার কাংশা ইউনিয়নের নকশী ব্রিজ থেকে তাকে আটক করা হয়। আটককৃত শফিকুল ইসলাম ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার মাঝরাকুড়া কড়ইতলা গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কাংশা ইউনিয়নের নকশী ব্রিজে অ‌ভিযান চালায়। এ সময় শফিকুল ইসলামকে আটক ক‌রে পু‌লিশ। প‌রে তা‌কে তল্লা‌শি ক‌রে ৭৮ হাজার টাকার জাল নোট জব্দ করা হয়। এসব টাকার মধ্যে ৪৯টি ১ হাজার টাকার নোট এবং ৫৯টি ৫শ টাকার নোট ছিল।

আরও পড়ুন: শেষ দিনে যাত্রীশূন্য বাংলাবাজার ঘাট

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে ব‌লেন, ঈদকে সামনে রেখে ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন হাট বাজারে এসব জাল নোট ছড়ানোর উ‌দ্দে‌শ্যে শফিকুল নকশী ব্রিজে অবস্থান করছিল। প‌রে তাকে হাতেনাতে আটক করা হয়। তার বিরু‌দ্ধে থানায় মামলা দায়ের করা হ‌য়ে‌ছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড