• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে ইদের রাত থেকে দুদিন গ্যাস সরবরাহ বন্ধ

  সারাদেশ ডেস্ক

০২ মে ২০২২, ১৬:৫৭
(ছবি: সংগৃহীত)

ইদের ছুটিতে সঞ্চালন লাইনে মেরামত কাজ করার উদ্যোগ গ্রহণ করেছে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড (পিজিসিএল)। সে কারণে পবিত্র ইদুল ফিতরের দিন রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা সিরাজগঞ্জসহ রাজশাহী বিভাগের মোট আট জেলায় গ্যাস সরবরাহ সাময়িক বন্ধ রাখার ঘোষণা দিয়েছে তারা।

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড (পিজিসিএল) সিরাজগঞ্জের নলকা প্রধান কার্যালয়ের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জিটিসিএল-৩০ ইঞ্চি ব্যাসের টাঙ্গাইলের এলেঙ্গা-যমুনা (বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্ত) গ্যাস সঞ্চালন পাইপ লাইনের হুক-আপ কাজ ইদুল ফিতরের দিন রাত ১০টা থেকে শুরু করে পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে সম্পন্ন করা হবে। এ কার্যক্রম চলাকালে পিজিসিএলের আওতাধীন রাজশাহী বিভাগের সকল এলাকায় সকল শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

ইদ ও সরকারি ছুটির সময়ে গ্যাস কম্পানির এমন উদ্যোগে ভিন্নমত পোষণ করে গ্রাহকরা। সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়া মহল্লার বাসিন্দা গৃহবধূ আরজিনা খাতুন বলেন, ‘ইদে রান্নার চাপ বেশি থাকে। এ সময় গ্যাস সরবরাহ বন্ধ রাখলে আমরা ভোগান্তিতে পড়ব। হঠাৎ এমন সিদ্বান্তে রান্নার জন্য বিকল্প ব্যবস্থা করাও মুশকিল হবে।’

গ্যাস অফিসের এমন সিদ্বান্তে চিন্তিত গ্যাসচালিত যানবাহনের চালক ও মালিকরাও।

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড