• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ চৌকির পাশেই মিলল যুবকের রহস্যজনক মৃতদেহ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০২ মে ২০২২, ১৬:৩০
পুলিশ চৌকির পাশেই মিলল যুবকের রহস্যজনক মৃতদেহ
ধরলা ব্রিজের পাশে জিয়ারুল হক মন্ডলের মৃতদেহ পাওয়া গেছে (ছবি: অধিকার)

কুড়িগ্রাম শহরের ধরলা ব্রিজের উত্তর প্রান্তে জিয়ারুল হক মন্ডল (৩২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে ফেলে গেছে দুর্বৃত্তরা। বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার।

সোমবার (২ মে) ভোরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহত জিয়ারুল হক মন্ডল ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীরঝাড় ইউনিয়নের ধাউরারকুটি গ্রামের মৃত বাহাদুর মন্ডলের ছেলে। সে একজন সবজি ব্যবসায়ী।

জানা গেছে, নিহতের ঘটনাস্থল থেকে দেড়শ গজ দক্ষিণেই ছিল ধরলা ব্রিজের চেক পয়েন্টে পুলিশের চৌকি। এছাড়াও কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী মহসড়ক নির্মাণের কাজে মরদেহের উল্টোদিকে লোক-সমাগম থাকলেও বিষয়টি কারও নজরেই পড়েনি। ধারণা করা হচ্ছে তাকে পিটিয়েই হত্যা করা হয়েছে। ঘুষির ফলে দুটি চোখই নষ্ট হয়ে গেছে তার। তার শরীরে ছাই রঙের একটি পায়জামা ছিল।

নিহতের স্ত্রী হালিমা আক্তার ও ছোট ভাই সুরুজ মন্ডল জানান, মাথায় কিছুটা সমস্যার কারণে তাকে কবিরাজী চিকিৎসা দেয়া হচ্ছিল। এর মধ্যে রবিবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর সে ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানা যায় ওই সন্ধ্যায় সে নাগেশ্বরী বাজারে ইফতার করেছিল। এরপর থেকে সেখানে আর তাকে দেখা যায়নি।

পরে নাগেশ্বরীসহ ভূরুঙ্গামারী শহরাঞ্চলে রাত ৯টার দিকে মাইকিং করা হয় তার সন্ধানে। এ অবস্থায় সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তারা খবর পেয়ে ধরলা ব্রিজে এসে জিয়ারুল হক মন্ডলের মৃতদেহ পাওয়া গেছে।

আরও পড়ুন: চোরাই অটোরিকশা কিনে ফেঁসে গেলেন স্বামী-স্ত্রী

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, নিহতের সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড