• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসহায়দের মাঝে সেনা জোনের ইদ উপহার বিতরণ

  গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

০২ মে ২০২২, ১৪:৫৪
অসহায়দের মাঝে সেনা জোনের ইদ উপহার বিতরণ
অসহায়দের মাঝে ইদ উপহার বিতরণ করা হচ্ছে (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদু উপজেলার বিভিন্ন অঞ্চলে গরিব ও অসহায়দের মাঝে ইদ সামগ্রী উপহার বিতরণ করেছে লংগদু সেনা জোন (তেজস্বী বীর)। রবিবার (১ মে) জোনের নিজস্ব বৈচিত্র্য বিলাশ পার্কে ইদ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

এবার দেড় শতাধিক বাঙালি ও পাহাড়িদের মাঝে ইদ সামগ্রী বিতরণ করা হয়। এসব ইদ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি চিনি, এক কেজি সেমাই। আর দুই শতাধিক ছোট ছেলে-মেয়েদের টিশার্ট ও জামা দেওয়া হয়।

এসব ইদ উপহার পেয়ে অত্যন্ত খুশি পাহাড়ি বাঙালি গরীব ও অসহায় লোকজন। প্রধান অতিথি হিসেবে ইদ উপহার বিতরণ করেন- লংগদু সেনা জোনের (তেজস্বী বীর) জোন কমান্ডার লে. কর্নেল খায়রুল ইসলাম পিএসসি।

এ সময় উপস্থিত ছিলেন- জোনের উপ অধিনায়ক মেজর রিয়াজ আহম্মেদ পিএসসি, ক্যাপ্টেন মো. জাকারিয়া আল জন, ক্যাপ্টেন টিএম খায়রুল বাশার (আরএমও), মাস্টার ওয়ারেন্ট অফিসার মো. সাকিরুজ্জামান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. নাছির উদ্দিন।

জোন কমান্ডার লে. কর্নেল খায়রুল ইসলাম পিএসসি বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের উন্নয়ন ও জনসাধারণের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকলে এলাকায় দ্রুত উন্নয়ন হয়। যে কোনোভাবে সম্প্রীতি বজায় রাখতে হবে।

আরও পড়ুন : মাত্র ৫ টাকায় ইদের বাজার করলেন তারা!

তিনি আরও বলেন, জোনের পক্ষ থেকে এ ধরণের সাহায্য সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড