• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

০২ মে ২০২২, ১৪:২৮
দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার
অভিযুক্ত সায়েদ আলী (ছবি: অধিকার)

বগুড়ার নন্দীগ্রামে দ্বিতীয় শ্রেণির এক প্রতিবন্ধী শিক্ষার্থীকে (১০) ধর্ষণের চেষ্টার ঘটনায় সায়েদ আলী (৫০) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (২ মে) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে রবিবার (১ মে) দুপুরে বগুড়া-নাটোর মহাসড়কের পাশে কাথম বেড়াগাড়ি এলাকায় জনৈক নুর হোসেনর পরিত্যক্ত সার-কীটনাশক দোকানের পাশে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সায়েদ আলী উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কাথম গ্রামের বেড়াগাড়ি এলাকার মোজাহার আলীর ছেলে ও পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় রবিবার রাতেই থানায় মামলা দায়ের হয়। মামলার বিবরণে ও স্থানীয় সুত্রে জানা গেছে, মায়ের দ্বিতীয় বিয়ের পর থেকে মামার বাড়িতে থাকে ওই শিশুটি। রবিবার দুপুর দেড়টার দিকে বাড়ির পূর্বপাশে পরিত্যক্ত সার-কীটনাশক দোকানের বাড়ান্দায় শিশুটি খেলাধুলা করছিল। এ সময় প্রতিবেশী সায়েদ আলী ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

শিশুটি চিৎকারের চেষ্টা করলে ওই পাষন্ড বৃদ্ধ তার হাত-মুখ চেপে ধরে। এ সময় শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্ত বের হতে দেখে পাষন্ড বৃদ্ধ ভয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে পাশের জলাশয়ের পানিতে ফেলে পালিয়ে যায় । এরপর শিশুটি বাড়িতে ফিরে তার মাকে ঘটনাটি খুলে বলে।

ঘটনাটি প্রকাশ পেলে এলাকায় তোলপাড় শুরু হয়। এ ঘটনাটি টাকার বিনিময়ে ধামাচাপা দিতে মরিয়া হয়ে ওঠেন স্থানীয় প্রভাবশালীরা। তারা শিশুটিকে জোঁক ধরে রক্ত বের হয়েছে বলে গুজব রটিয়ে ওই বৃদ্ধকে এলাকার বাইরে পালিয়ে থাকার পরামর্শ দেয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন বিকেলে থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে এসআই খায়রুল ইসলামসহ একদল পুলিশ কৌশলে ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টাকারী বৃদ্ধাকে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভর্তি করে।

আরও পড়ুন: স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ওই মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড