• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাইক্রোবাস চালককে গলাকেটে হত্যা

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০২ মে ২০২২, ১৩:৫৪
মাইক্রোবাস চালককে গলাকেটে হত্যা
নারায়ণগঞ্জের রূপগঞ্জে গলাকেটে হত্যার শিকার মাইক্রোবাস চালক সাইফুল ইসলাম (ছবি: অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাইফুল ইসলাম (৩০) নামে এক গাড়ি চালককে হত্যার ঘটনা ঘটেছে। রবিবার (১ মে) দিবাগত রাত ১ টার দিকে উপজেলার কোশাব এলাকার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম গাজীপুর জেলার কালীগঞ্জ থানার বালিগঞ্জ এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, সাইফুল ইসলাম গাজীপুর বাস স্ট্যান্ডে লুৎফর রহমানের মাইক্রোবাস ভাড়া চালান। রবিবার সকালে তিনি গাজীপুর থেকে কুমিল্লায় যাত্রী নিয়ে যান। রাতে যাত্রী নামিয়ে দিয়ে ফেরার পথে দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ হত্যাকাণ্ড টাকা পয়সা ও মোবাইল ছিনতাইয়ের জন্য করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে রাত আড়াইটার দিকে উপজেলার কোশাব এলাকার এশিয়ান বাইপাস সড়কে একটি হাইএস গাড়িতে এক ব্যক্তির গলা কাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে গাড়িতে সাইফুল সাইফুল ইসলাম ছাড়া আর কাউকে পায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। সাইফুল ইসলামের পরিবারের লোকজন মর্গে রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: সালিশের জন্য অপেক্ষা না করেই যুবককে কুপিয়ে জখম

এদিকে, স্থানীয়রা জানান, এশিয়ান বাইপাস সড়কটি একটি সুনশান সড়ক। এ সড়কের পাশে নেই কোন সড়কবাতি। তাই এখানে রাতের বেলা এক প্রকার ভূতূরে পরিবেশ বিরাজ করে। এখানে প্রায় সময় ডাকাতি, ছিনতাই, হত্যাসহ বিভিন্ন ধরনের অপরাধ ঘটে আসছে। পুলিশি তৎপরতার অভাবে এ ধরনের অপরাধ দিনদিন বেড়েই চলছে বলে দাবি স্থানীয়দের। এই সড়কে টহল বাড়ানো দাবি স্থানীয় মানুষের। তাহলেই ধরনের অপরাধ ঘটবে না বলে মনে করছেন তারা।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড