• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালিশের জন্য অপেক্ষা না করেই যুবককে কুপিয়ে জখম

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

০২ মে ২০২২, ১২:২৩
সালিশের জন্য অপেক্ষা না করেই যুবককে কুপিয়ে জখম
আহত যুবক মনজুরুল (ছবি : অধিকার)

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩নং চিৎমরম ইউনিয়নে খেলাধুলা নিয়ে বিবাদের জেরে মনজুরুল (৩৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার (১ মে) রাত সাড়ে ৯টার দিকে মুসলিমপাড়ার ৫নং ওয়ার্ডে ঘটনাটি ঘটে।

স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলাম জানান, ওইদিন দুই পরিবারের ছেলেদের মধ্যে খেলাধুলা হয়। খেলাধুলার এক পর্যায়ে তারা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এরপর পুলিশ ও জনপ্রতিনিধিরা সালিশিরা মাধ্যমে ঘটনাটির সমাধান করবে বলে জানালেও রাত সাড়ে ৯টার দিকে পলাশ মিস্ত্রি ও তার সহযোগী রফিকসহ কিছু যুবক এসে স্থানীয় বাসিন্দা মনজুরুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

তিনি বলেছেন, এতে মনজুরুলের মাথা ও বাম হাতে গুরুতর জখম হয়। এরপর আহত মনজুরুলকে রাতে প্রথমে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

এ দিকে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্য ও স্থানীয় বাসিন্দারা মিলে পলাশ মিস্ত্রির স্ত্রী-মেয়ে এবং তার সহযোগী রফিকের স্ত্রীকে আটক করে চন্দ্রঘোনা থানা পুলিশের হাতে তুলে দেন।

আরও পড়ুন : বেড়িবাঁধ নির্মাণে গিয়ে গ্রামবাসীদের হামলায় চীনা নাগরিকসহ আহত ১৪

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী এরই মধ্যে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইউপি সদস্যের মাধ্যমে খবর পাওয়ার পর পুলিশ এলাকায় গিয়ে চারজনকে আটক করেছে। এ বিষয়ে পরবর্তী সময়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনায় অভিযুক্ত রফিক এখনো পলাতক আছেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড