• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডুবে যাওয়া বোনকে উদ্ধারে গিয়ে আরেক বোনের মৃত্যু

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০২ মে ২০২২, ১০:৫১
ডুবে যাওয়া বোনকে উদ্ধারে গিয়ে আরেক বোনের মৃত্যু
পুকুরে ডুবে মৃত্যু (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। তাদের লাশ উদ্ধারের পর এরই মধ্যে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। রবিবার (১ মে) দিবাগত রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- বয়সী চাঁদনী আক্তার (১৩) ও সায়মা আক্তার (১১)। তাদের বাড়ি রূপগঞ্জের তালাসপুর গ্রামে। তারা পরিবারের সঙ্গে বড়ালু এলাকায় দীর্ঘদিন যাবত ভাড়া থাকতেন।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির রবিবার রাত সাড়ে ১১টার দিকে গণমাধ্যমের কাছে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আজ (রবিবার) বিকালে দুই বোন স্থানীয় গনি মিয়ার পুকুরে গোসল করতে যান। এ সময় তাদের মধ্যে প্রথমে একজন পানিতে পড়ে যান; এরপর তাকে বাঁচাতে যান আরেক বোন। যদিও তারা কেউই সাঁতার জানতেন না। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই বোনকেই মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন : সিলেটের হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতির শঙ্কা

পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির আরও বলেন, এরপর সেখান থেকে তাদের লাশ নিয়ে পরিবারের সদস্যরা বাড়িতে ফিরে যান। এ কারণে ঘটনা আর প্রকাশ পায়নি। পরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে এদিন সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে গেলে পরিবারের সদস্যরা জানান- তারা দুই বোনই সাঁতার জানতেন না। তবুও মৃত্যুর ঘটনায় নিহতের পরিবারের মধ্যে সন্দেহ সৃষ্টি হয়। পরে পুলিশ একটি অপমৃত্যু মামলা করে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্তের প্রতিবেদনের উপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড