• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের জামা কিনে দিতে নিয়ে দুই মেয়েকে হত্যা

  মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)

০১ মে ২০২২, ২০:০৯
ইদের জামা কিনে দিতে নিয়ে দুই মেয়েকে হত্যা
গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে আপন দুই বোনের লাশ উদ্ধার (ছবি: অধিকার)

গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে আপন দুই বোনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম।

রবিবার (১ মে) বিকেলে উপজেলার হরিপুর ইউনিয়নের পাড়া সাদুয়ার চর এলাকায় তিস্তা নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহত দুই বোন হলেন হাসি আক্তার (১১) ও খুশি খাতুন (৯)। তারা হরিপুর ইউনিয়নের কানি চরিতাবাড়ি গ্রামের হামিদুল ইসলামের মেয়ে।

স্থানীয়রা জানায়, দুপুরে তিস্তা নদীর ধারে দুটি লাশ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

আরও জানা যায়, হামিদুল প্রায় পনের বছর আগে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার খামার বজরা গ্রামে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে হাসি ও খুশির জন্ম হয়। গত তিন বছর আগে হামিদুল স্ত্রীকে তালাক দেন। এরপর থেকে হাসি ও খুশি তাদের মায়ের সঙ্গে নানার বাড়িতে বসবাস করে আসছে। পাঁচ দিন আগে হাসি ও খুশিকে ইদের জামা কিনে দেয়ার কথা বলে ঢেকে নেয় হামিদুল। তিনদিন বাবার সঙ্গে থাকার পর তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

হরিপুর ইউনিয়ন চেয়ারম্যান নাফিউল ইসলাম সরকার জিমি বলেন, তালাকপ্রাপ্ত স্ত্রীর সঙ্গে যে কোন জেরে হামিদুল দুই মেয়েকে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। প্রতিবেশী ও এলাকাবাসী সন্দেহ করছে হামিদুল এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

আরও পড়ুন: মালয়েশিয়ায় সোমবার পালিত হবে ইদুল ফিতর

অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে মরদেহ দুটি ২ থেকে ৩ দিন আগের। তবে তারা পানিতে ডুবে নাকি হত্যার শিকার হয়েছে তা তদন্ত চলছে। তবে প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড হতে পারে বলে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে নেয়া হবে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড