• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেনা অভিযানে অস্ত্রসহ সন্ত্রাসী আটক 

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

০১ মে ২০২২, ১৬:০৬
সেনা অভিযানে অস্ত্রসহ সন্ত্রাসী আটক 
সেনাবাহিনীর ৭ আর,ই ব্যাটালিয়ন অভিযান চালিয়ে অস্ত্র ও সরঞ্জামাদিসহ জেএসএস সন্ত্রাসী বিমল চাকমা আটক করে (ছবি: অধিকার)

রাঙামাটিতে কাপ্তাই হরিণছড়া হতে অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও সরঞ্জামাদিসহ জেএসএস (মূল) সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনীর ৭ আর,ই ব্যাটালিয়ন।

রোববার (১ মে) সকাল সাড়ে ৫টা দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করা হয়। আটককৃত যুবক জেএসএস (মূল) দলের সন্ত্রাসী বলে জানা যায়।

৭ আর,ই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল ফেরদৌস হাসান পিএসসির নেতৃত্বে অভিযান পরিচালোনা করে ৪ নম্বর কাপ্তাই ইউনিয়ন ১নং হরিনছড়া ওয়ার্ড হতে বিমল চাকমাকে (২২) অস্ত্রসহ আটক করা হয়।

এ সময় তার নিকট হতে ১টি অটোমেটিকস (এসএমজি), ১টি ম্যাগাজিন, ১টি দেশীও তৈরি বন্দুক, ১৫ রাউন্ড এ্যামোনিশন, ১টি রামদা, ১টি স্মার্টফোন, ২টি বাটনফোন, ১টি ব্যাগ ও নগদ ৭৫৭ টাকা উদ্ধার করা হয়।

আরও পড়ুন: কুখ্যাত ছিনতাইকারীসহ আটক ২

আটক সন্ত্রাসী, অস্ত্র এ্যামোনিশন এবং অন্যান্য সরঞ্জামাদি বড়ইছড়ি কাপ্তাই থানায় হস্তান্তর করা হয়েছে। এ অভিযান পার্বত্যঞ্চলে সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান। এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড