• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃদ্ধকে পিটিয়ে মারলো মেয়ে, জামাই ও নাতি

  হামিদ রনি, নোয়াখালী

০১ মে ২০২২, ১৪:৫৭
বৃদ্ধকে পিটিয়ে মারলো মেয়ে, জামাই ও নাতি
নিহত মহিন উদ্দিন (ছবি: অধিকার)

নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে মহিন উদ্দিন (৬২) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (১ মে) সকালে এ ঘটনায় নিহতের মেয়ে বিবি কুলসুম লাভলী বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও একাধিক ব্যক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত মহিন উদ্দিন সুন্দলপুর ইউনিয়নের মধ্য সুন্দলপুর গ্রামের মৃত মোহাম্মদ মোস্তফা মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে পারিবারিক জায়গা-জমি নিয়ে শ্বশুর মহিন উদ্দিনের সঙ্গে বিরোধ চলছিল মেয়ের জামাই নুর নবী সুমনের। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ নিয়ে মহিনের সঙ্গে মেয়ে শাহেনা, জামাই সুমন ও নাতিদের বাগ্‌বিতণ্ডা হয়। এর একপর্যায়ে মহিন উদ্দিনকে পিটিয়ে জখম করে তারা। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন ও স্বজনেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের আরেক মেয়ে কুলসুম বলেন, ‘জমি নিয়ে বিরোধের জেরে নুর নবী সুমন (৪০), নাতি ইউসুফ নবী অন্তর (২০), মো. শামীম (১৮) এবং মেয়ে শাহেনা আক্তার (৩৮) তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।’

আরও পড়ুন: মোটরসাইকেল যৌতুক দিয়েও বাঁচতে পারল না আমেনা

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘জমি নিয়ে বিরোধের জেরে ওই বৃদ্ধের মেয়ে, জামাই ও নাতিরা তাকে কিল ঘুষি দেয়। এরপর হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মেয়ে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড