• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ফাঁস দিলেন ১১ মামলার আসামি

  মোঃ রাফিকুর রহমান লালু, রাজশাহী

০১ মে ২০২২, ১৪:০০
গলায় ফাঁস দিলেন ১১ মামলার আসামি
প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়ায় গালায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ১১ মামলার আসামি সাইদুর রহমান (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী। শনিবার (৩০ এপ্রিল) দিবাগত রাতের কোন এক সময় সাইদুর রহমান আত্মহত্যা করেন।

নিহত সাইদুর রহমান উপজেলার বানেশ্বর ইউনিয়নের চিতলপুকুরিয়া গ্রামের সোহরাব আলীর ছেলে।

এ ব্যাপারে সাইদুর রহমানের স্ত্রী রওশন আরা জানান, গতকাল (শনিবার) রাত্রিতে খাওয়া দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়। গরমের কারণে আমি ছেলে মেয়েকে নিয়ে ঘরের বাহিরে বারান্দায় ঘুমাই। ভোর রাতে সেহরির খাবার খেতে উঠে দেখি ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে । পরে পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে পুঠিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান জানান, সাইদুর একজন মাদক ব্যবসায়ী। সে গত কয়েকদিন আগে জেল থেকে বের হয়। তার নামে প্রায় ১১টি মামলা রয়েছে ইদের পরে তার এক মামলায় ১০ বছরের মত জেল হতে পারে। এই নিয়েই সে মানসিক দুশ্চিন্তায় ভুগছিলো। এই চাপ থেকেই আত্মহত্যা করতে পারে বলে পরিবারের ধারণা।

আরও পড়ুন: ইদগাহে জায়নামাজ-ছাতা ছাড়া অন্য কিছু না আনার অনুরোধ

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, আমি আরেকটি স্থানে আছি, এখান থেকে ফিরে এসে সেখানে গিয়ে তদন্ত সাপেক্ষে তারপরে এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড