• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘স্রোতের বিপরীতে চলা তরুণদের উদ্যোগটি সত্যিই প্রশংসনীয়’

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০১ মে ২০২২, ১৩:২৯
‘স্রোতের বিপরীতে চলা তরুণদের উদ্যোগটি সত্যিই প্রশংসনীয়’
প্রাণের তেলিহাটির পক্ষ থেকে ইদ উপহার বিতরণ করা হচ্ছে (ছবি : অধিকার)

‘সবার সুখে হাসবো আমি কাঁদবো সবার দুখে, নিজের খাবার বিলিয়ে দিবো অনাহারীর মুখে’ পল্লীকবি জসিম উদ্দীনের কবিতার পঙক্তিগুলোকে সামনে রেখে অতীতের মতো এবারও অসহায়, দরিদ্র শতাধিক মানুষের পাশে দাড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রাণের তেলিহাটি’।

শনিবার (৩০ এপ্রিল) বেলা এগারোটায় শ্রীপুর উপজেলার তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় শতাধিক পরিবারের মাঝে ইদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার। আয়োজনটির সভাপতিত্ব করেন- তেলিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী মুনসুর মানিক।

প্রাণের তেলিহাটি গ্রুপের কার্যকরী সদস্য সাকিবুল হাসান সুমনের উপস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন- আকরাম হোসেন, প্রাণের তেলিহাটি গ্রুপের সদস্য ও দৈনিক অধিকারের গাজীপুর প্রতিনিধি আব্দুর রউফ রুবেল, আরিফ সরকার।

প্রধান অতিথি আব্দুল বাতেন সরকার বলেন, বর্তমান সময়ে যখন তরুণরা বিপথে চলে যায়। ঠিক তখন প্রাণের তেলিহাটির এই স্বেচ্ছাসেবী তরুণদের এ রকম কাজকে আমরা স্বাগত জানাই।

স্রোতের বিপরীতে চলা তরুণদের উদ্যোগটি সত্যিই প্রশংসনীয় উল্লেখ করে তিনি বলেন, ভবিষ্যতে তাদের কাছ থেকে আরও ভালোকিছু প্রত্যাশা করব। তাদের ভালো কাজগুলোতে শরীক হবার চেষ্টা করব। আমি তাদের সর্বাত্মক সফলতা কামনা করছি।

আরও পড়ুন : ইদ উপহার পেয়ে হাসি ফুটল অসহায়দের মুখে

এ সময় প্রাণের তেলিহাটি গ্রুপের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সজিব, জুবায়ের প্রধান, আশিক মৃধা, জাহিদুল ইসলাম রুমান, আফরোজা খন্দকার, খান জুনায়েদ, মফিজুল ইসলাম মিসু, টি এ পুষ্প শেখ, আফসানা জয়া, ইসরাত জাহান রিংকি, নাঈমুর খান তন্ময় এবং তাসনিম তানিয়া প্রমুখ।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড