• বুধবার, ০৭ জুন ২০২৩, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিস্কুটের দাম কম দেওয়ায় ক্রেতার মাথা ফাটাল দোকানি 

  মো. শাকিল শেখ, আশুলিয়া

২৯ এপ্রিল ২০২২, ১০:৪৭
বিস্কুটের দাম কম দেওয়ায় ক্রেতার মাথা ফাটাল দোকানি 
আহত যুবক গোলাপ মিয়া (ছবি : অধিকার)

সাভারের আশুলিয়ায় বিস্কুট খাওয়ার পর কম মূল্য পরিশোধ করায় ক্রেতার মাথা ফাটিয়ে দিয়েছেন এক দোকানি। এ ঘটনায় আহত যুবক গোলাপ মিয়াকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়ার দেওয়ান টেক এলাকার চায়ের দোকানে বিস্কুট খাওয়াকে কেন্দ্র করে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, ঘটনার দিন রাত ৮টার দিকে মামুনের চায়ের দোকানে বিস্কুট খেতে আসেন গোলাপ মিয়া। এ সময় সেই দোকান থেকে তিনি ৫ টাকা দামের একটি বিস্কুট খান। এরপর বিস্কুটের মূল্য পরিশোধ করতে গেলে দোকানদার বিস্কুটের দাম ১০ টাকা বলে দাবি করেন। মূলত এ নিয়ে তখন তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে কয়েকজন লোক এসে তাদেরকে বুঝিয়ে সরিয়ে দেন। পরবর্তীকালে গোলাপ মিয়া নিজের বাসায় ফেরার পথে কয়েকজন লোক নিয়ে তাকে রাস্তার মধ্যে আটকান চা দোকানদার মামুন। এ সময় তাকে বেধড়ক মারধর করে অভিযুক্তরা পালিয়ে যান।

আহত গোলাপ মিয়া বলেন, ওই চায়ের দোকানে বসে গল্প করছিলাম। পরে দোকানদারের কাছে থেকে ৫ টাকা দামের একটি বিস্কুট নিয়ে খেয়েছি। পরবর্তীকালে দোকানদার মামুন বিস্কুটের দাম ১০ টাকা দাবি করলে আমি ৫ টাকা দিতে চাই। কিন্তু দোকানদার টাকা না নিয়ে আমার সাথে বাকবিতণ্ডা জড়িয়ে পড়লে স্থানীয় লোকজন এসে আমাদের দুইজনকে দুইদিকে সরিয়ে দেন। সেখান থেকে বাসায় ফেরার পথে ওই চা দোকানদার মামুন তার লোকজন নিয়ে আমার উপর অতর্কিতভাবে হামলা চালান।

তিনি আরও বলেন, এক পর্যায়ে চা দোকানদার তার হাতে থাকা ইট নিয়ে বেশ কয়েকবার আমার মাথা এবং শরীরে আঘাত করতে থাকলে আমি চিৎকার করি। এরপর স্থানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।

আরও পড়ুন : গরুতে ধানখেত খাওয়ায় চাচিকে পেটাল ভাতিজা

এ বিষয়ে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) শেখ ফরিদ বলেন, আহত যুবক রক্তাক্ত অবস্থায় থানায় আসলে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করি। পরে আহত ওই যুবককে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে বলি। পরবর্তীকালে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড