• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইফতারের পর ইদ উপহার পেয়ে আনন্দিত তারা

  মনিরুজ্জামান, নরসিংদী

২৭ এপ্রিল ২০২২, ১০:৪৯
ইফতারের পর ইদ উপহার পেয়ে আনন্দিত তারা
ইদ উপহার বিতরণ করা হচ্ছে (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরা উপজেলায় দুই সহস্রাধিক অসহায় ও দুস্থ পরিবারের সদস্যদের মাঝে ইদ উপহার হিসেবে শাড়ী-লুঙ্গী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রিয়াদ আহম্মেদ সরকার। এ সময় নিজ দলীয় নেতাকর্মীদের পাশাপাশি চার সহস্রাধিক মানুষকে একত্রে বসিয়ে ইফতারও করিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দিনভর অসহায় লোকজনের মাঝে ইদ উপহার বিতরণের পর বিকালে দৌলতকান্দি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে চার সহস্রাধিক মানুষের জন্য ইফতার আয়োজন করা হয়। এদিন ইফতার মাহফিলের পূর্বে আলোচনা সভাও অনুষ্ঠিত হয়।

রিয়াদ আহমেদ সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন। আয়োজনটিতে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস ছাদেক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূঁইয়া, মরজাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সানজিদা সুলতানা নাছিমাসহ বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, রায়পুরা উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়াও অত্র বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষকগণ এতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

আরও পড়ুন : ‘আমার বোনকে খুঁজে দেন ভাই’

উল্লেখ্য, ইদ উপহারের পাশাপাশি ইফতার করতে পেরে উপজেলার অসহায় ও দুস্থ লোকজন সন্তুষ্টি প্রকাশ করেছেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড