• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে এনএফএসের বস্ত্র বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

১৫ অক্টোবর ২০১৮, ১৯:০৮
এনএফএসের  বস্ত্র বিতরণ
রাজধানীতে এনএফএসের পক্ষ থেকে বস্ত্র বিতরণ করা হয়

রাজধানীতে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস) নামে একটি সামাজিক সংগঠন দরিদ্রদের মধ্যে বস্ত্র বিতরণ করেছে ।

সোমবার (১৫ অক্টোবর) বিকালে রাজধানীর সেগুনবাগিচা, পল্টন ও তোপখানা রোডের বিভিন্ন এলাকা ঘুরে সংগঠনের সদস্যরা মুচিদের মাঝে লুঙ্গি ও সেন্টু গেঞ্জি বিতরণ করেন।

এ সময় ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) সভাপতি রাহাত হুসাইন বলেন, মুচি সম্প্রদায় রোদ-বৃষ্টি ধুলাবালির মধ্যে বসেই আমাদের সেবা দিয়ে থাকেন। জুতা মেরামত করে তারা জীবিকা নির্বাহ করে থাকেন। তারাও মানুষ, আমরাও মানুষ৷ আমাদের জুতাগুলো পরিপাটি হয় তাদের হাতেই। আধুনিক রাষ্ট্র ব্যবস্থাও তারা অবহেলিত। আমাদের জুতা মেরামত করে তারা জীবিকা নির্বাহ করলেও তাদেরকে ভাগ্যের মেরামত হয়নি আজও।

তিনি আরও বলেন, সমাজের পিছিয়ে পড়া অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে সরকারের পাশপাশি বিত্তবানদেরকেও এগিয়ে আসতে হবে। ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির বন্ধুরা ছোট পরিসরে হলেও তাদের পাশে এসে দাড়াতে চেষ্টা করেছে। আমরা চাই অন্যান্য সামাজিক সংগঠনের বন্ধুরাও মানবতার কল্যাণে বন্ধুত্ব এই স্লোগানকে ধারণ করে মনুষ্যত্বের কল্যাণে এগিয়ে আসুক। আমরা চাই তাদের (মুচি সম্প্রদায়ের) দুর্গা পুজা ভালো কাটুক।

এসময় উপস্থিত ছিলেন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি সিনিয়র সহ-সভাপতি আশিকুর রহমান, নাজমুল করিম মজুরদার, সিনিয়র যুগ্ম-মহাসচিব মনিরুল ইসলাম, যুগ্ম মহাসচিব গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক আহসান হাবিব সবুজ, গণমাধ্যম বিষয়ক সম্পাদক সালেকুজ্জামান রাজীব, সদস্য মাহবুব আলম, এলিজা রহমান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড