• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেফতার

  সারাদেশ ডেস্ক

২৩ এপ্রিল ২০২২, ১৫:৫৫
কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেফতার
গ্রেফতার কিশোর গ্যাংয়ের দুই সদস্য মো. ইসমাঈল ও মো. রাব্বি গোলাম (ছবি: সংগৃহীত)

ফেনীতে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার (২৩ এপ্রিল) তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর উপ-পরিচালক আবদুল্লাহ আল জাবের ইমরান ও ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দীন।

এর আগে শুক্রবার (২২ এপ্রিল) দিনগত গভীর রাতে ফেনী শহরের তুলাতলী রোডের দাউদপুল সুইমিং পুল এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে চাকুসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন, ফেনী সদর উপজেলার আফতাব বিবি গ্রামের আবদুল মালেকের ছেলে মো. ইসমাঈল (২২) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার খাড়ইখালী মুন্সিরহাট গ্রামের মিজান শেখের ছেলে মো. রাব্বি গোলাম (১৮)।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব শুক্রবার রাতে ফেনী শহরের দাউদপুল সুইমিংপুল এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবকে দেখে দৌড়ে পালাতে গেলে মো. ইসমাঈল ও রাব্বিকে দুটি ফোল্ডিং চাকুসহ আটক করা হয়। আটকরা মূলত কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য।

র‌্যাব-৭ এর উপ-পরিচালক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, কিশোর গ্যাংয়ের দুই সদস্যরা ওই এলাকায় পথচারীদের ভয়ভীতি দেখিয়ে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতো। গ্রেফতার দুইজনকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: স্বামীর নির্যাতনে হাসপাতালে ভর্তি নববধূ

বিষয়টি নিশ্চিত করে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দীন বলেন, র‌্যাবের হাতে আটক কিশোরদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড