• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনালী ব্যাংক ও কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট সমঝোতা চুক্তি

  রফিকুল ইসলাম রফিক, গাইবান্ধা

১১ এপ্রিল ২০২২, ১৮:১২
সোনালী ব্যাংক ও কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট সমঝোতা চুক্তি
রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংক লিমিটেড ও কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে (ছবি : অধিকার)

রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংক লিমিটেড ও কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (১১ এপ্রিল) দুপুরে গাইবান্ধা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট ভবনে অনুষ্ঠিত চুক্তিতে সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মো. শফিকুল ইসলাম ও কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের পক্ষে অধ্যক্ষ মো. মাহবুব আলম স্বাক্ষর করেন।

চুক্তিতে সোনালী ব্যাংক লিমিটেডের সোনালী পেইমেন্ট গেটওয়ের মাধ্যমে কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষার্থীদের অনলাইনে বেতন, ভর্তি ফি, পরীক্ষার ফিসহ বিবিধ ফি/চার্জ আদায় করা হবে।

এর আগে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় সোনালী ব্যাংক লিমিটেডের গাইবান্ধা পুরাতন বাজার শাখার ব্যবস্থাপক রকিবুল হাছানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক রংপুর জেনারেল ম্যানেজার মো. রশিদুল ইসলাম, গাইবান্ধা সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মো. শফিকুল ইসলাম, গাইবান্ধা কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. মাহবুব আলম।

আরও পড়ুন : জমির ন্যায্যমূল্যের দাবিতে বিক্ষোভ

এ সময় উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের গাইবান্ধা প্রিন্সিপাল অফিসের কর্মকর্তা জিএম লিখন চৌধুরী ও মো. কামাল পাশা, সোনালী ব্যাংক গাইবান্ধা শাখার ম্যানেজার মো. জাহিদুল ইসলাম ও ফুলছড়ি শাখার ম্যানেজার মো. কামরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তা।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড