• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫  |   ২০ °সে
  • বেটা ভার্সন

দুই স্ত্রী ঘরে রেখে তরুণীকে নিয়ে উধাও ৬৪ বছরের বৃদ্ধ 

  এম.কামাল উদ্দিন ১৪ অক্টোবর ২০১৮, ২০:৩৩

তরুণীকে নিয়ে উধাও হয়ে যাওয়া আব্দুর রহিম

রাঙামাটির লংগদু উপজেলায় ৪ লাখ টাকাসহ এক তরুণীকে নিয়ে ৬৪ বছরের এক বৃদ্ধ উধাও হয়েছে। এ ঘটনা ঘটেছে উপজেলার আটারকছড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বটতলা তিন ব্রিজ এলাকায়। বিষয়টি যদিও এত দিন বিভিন্ন ইস্যুতে ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়েছিল কিন্তু রবিবার (১৪ অক্টোবর) সকাল থেকে ছড়িয়ে পড়ে গোটা উপজেলা জুড়ে।

আটারকছড়া ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জিয়া মুঠোফোনে জানান, লংগদু উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহিম গাছ ব্যবসায়ী থেকে ৪ লাখ টাকা নেন। পরে সে টাকাসহ এক তরুণীকে নিয়ে এলাকা উধাও হয়ে যায়। এ নিয়ে এলাকায় বিভিন্ন ধরণের গুঞ্জনও চলছে। তিনি জানান, আটারকছড়ার বটতলা তিন ব্রিজ এলাকায় কবির হোসেনের মেয়ের সাথে রহিমের দীর্ঘ দিনের সম্পর্ক ছিল তাই পূর্ব পরিকল্পনায় ওই তরুণীকে নিয়ে এলাকা ছাড়া হয় সে। রহিমের বর্তমানেও আরও দুই স্ত্রী রয়েছে। 

ব্যবসায়ী রাকিব জানান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহিম দীর্ঘদিন ধরে তার সাথে ছোটখাটো গাছ ব্যবসা করে আসছিল। তিনি বলেন, সপ্তাহখানেক আগে রহিম আমাকে বলল শনিবারে তোমাকে গাছ পাঠিয়ে দেব তুমি ৪-৫ লাখ টাকা পাঠিয়ে দাও, আমি ৪ লাখ ২০ হাজার টাকা পাঠালাম। টাকা পাঠাবার বেশ কয়েক দিন হয়ে গেল কিন্তু টাকা পাঠাচ্ছে না রহিম। 

গাছ ব্যবসায়ী রাকিব আরও বলেন, আমি তাকে ফোন করি তার ফোন রিসিভ হচ্ছে না। পরে শুনলাম রহিম ওই এলাকার এক মেয়েকে নিয়ে উধাও হয়ে গেছে। পরে আমি নিজেই বাদী হয়ে রহিমের বিরুদ্ধে লংগদু থানায় অভিযোগ করি। যদিও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অভিযোগের বিষয়টি অস্বীকার করেন।

এ দিকে রহিমের দ্বিতীয় স্ত্রী রিনা বেগম বাদী হয়ে তরুণীর বাবা কবির হোসেনসহ বেশ কয়েক জনের বিরুদ্ধে অভিযোগ করেন লংগদু থানায়। থানার সেই অভিযোগটাও অস্বীকার করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন সামন্ত । 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড