• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

বিষপানে স্বেচ্ছাসেবক লীগ নেতার আত্মহত্যা

  খাগড়াছড়ি প্রতিনিধি ১৪ অক্টোবর ২০১৮, ১৩:১৯

স্বেচ্ছাসেবক লীগ
স্বেচ্ছাসেবক লীগেরসহ সভাপতি নিহত উচাইরী মারমা

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় বিষপান করে উচাইরী মারমা (৩৫) নামে এক ব্যক্তির আত্মহত্যার ঘটনা ঘটেছে। সে গুইমারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগেরসহ সভাপতি বলে জানা গেছে। 

গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, গুইমারা ডাক্তার টিলা এলাকায় শনিবার (১৩ অক্টোবর) রাত ১০টায় বিষ খেয়েছে উচাইরী নামের এক ব্যক্তি। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়েও তাকে বাঁচানো যায়নি। হতাশা থেকে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।    

স্থানীয় সূত্র জানায়, আগে থেকেই উচাইরী নিয়মিত ভাবেই মদ পান করতো। শনিবার রাতে ডাক্তার টিলা দোকান সংলগ্ন এলাকায় উচাইরীর অবস্থা বেগতিক দেখে তাকে মাটিরাঙ্গা হাসপাতালে নেওয়া হয়। পরে ওয়াশ করা হয় এবং সে বিষ পান করেছে বলে জানান কর্তব্যরত ডাক্তার। একপর্যায়ে সে মৃত্যু বরণ করেন। পরে তার আত্মহত্যার বিষয়টি ছড়িয়ে পড়ে। পুলিশ লাশ উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড