• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

  শিহাবুদ্দীন সেলিম, চাঁদপুর

১৮ মার্চ ২০২২, ১৪:৫৩
চাঁদপুরে ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
মেডিক্যাল ক্যাম্প । ছবি : অধিকার

বঙ্গবন্ধুর জন্ম দিনে চাঁদপুরে ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেছে সামাজিক সংগঠন আপন এবং সেন্ট্রাল ইনার হুইল ক্লাব।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকালে পেপসোডেন্ট, ইউনিলিভার বাংলাদেশ এর সৌজন্যে চাঁদপুর শহরের রেলওয়ে শিশু বিদ্যালয়ে এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

এতে বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের পাশাপাশি রেলওয়ে কাঁচা কলোনি, বকুল তলা, বড়স্টেশনসহ আশপাশের এলাকায় ৫ শতাধিক ব্যক্তিকে ফ্রি চিকিৎসাসেবা দেওয়া হয়। চিকিৎসাসেবা নেওয়া প্রত্যেক দর্শনার্থীকে পেপসোডেন্ট, ইউনিলিভার বাংলাদেশ এর সৌজন্যে একটি করে সেনসেটিভ এক্সপার্ট পেস্ট দেওয়া হয়।

চিকিৎসাসেবা প্রদান করেন আপনের প্রতিষ্ঠাতা ও ফেমাস ডেন্টাল কেয়ারের পরিচালক ডাক্তার রাশেদা আক্তার, মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার মো. ইফতেখার-উল-আলম, ডাক্তার দিলশাদ নাহরীন ইলমা।

মেডিক্যাল ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন- আপনের উপদেষ্টা ডাক্তার মাসুদ হাসান, রেলওয়ে শিশু বিদ্যালয়ে অধ্যক্ষ মাহমুদা খানম, পেপসোডেন্ট, ইউনিলিভার বাংলাদেশ এর প্রফেশনাল হেলথ এক্সিকিউটিভ অফিসার রিপন দাস।

আয়োজক প্রতিষ্ঠান ও চিকিৎসকদের ধন্যবাদ জানিয়ে আমন্ত্রিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর সাহিত্য একাডেমির মহাপরিচালক রোটারিয়ান কাজী শাহাদাত।

তিনি বলেন, জাতির পিতার জন্মবার্ষিকীতে এমন একটি মানবিক আয়োজন সত্যিই প্রশংসার দাবি রাখে। যেহেতু এই এলাকার অধিকাংশ মানুষ দরিদ্র, তারা চাইলেই বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছ থেকে ভিজিট দিয়ে চিকিৎসাসেবা নিতে পারে না। আজকে তারা বড় পরিসরে বিনামূল্যে চিকিৎসাসেবা পেয়েছে। ফ্রি মেডিক্যাল ক্যাম্পের জন্যে এমন একটি এলাকাকে নির্বাচন করে দরিদ্র মানুষদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়ার আমি আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পের শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন, আপনের সদস্য সচিব আশিক বিন রহিম, সদস্য আল আমিন মুন্সি, মুরাদ হাসান, আব্দুল আল জাকারিয়া, সাইফ মাহমুদ হাসান, কাজী আজিজুল হক প্রমুখ।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড