• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে লোকনাথ আশ্রমে যৌন নিপীড়নের শিকার তরুণী

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ, নারায়ণগঞ্জ

১৮ মার্চ ২০২২, ১২:২৩
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের লোকনাথ ব্রহ্মচারী আশ্রম (ছবি: অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে তীর্থ ভ্রমণে গিয়ে যৌন নিপীড়নের শিকার হয়েছেন এক তরুণী।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে ওই তরুণী বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। পরে সুরুজ্জামানে নামে সেই অভিযুক্তকে সোনারগাঁ উপজেলা পরিষদের সামনে থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, শুক্রবার (১১ মার্চ) পরিবার নিয়ে উপজেলার বারদী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে তীর্থ ভ্রমণে আসেন পূর্ণীমা হালদার আলভীয়া নামের তরুণী। আশ্রমের প্রবেশ পথে সন্দেশ বিক্রির অজুহাতে বেশ কয়েকজন যুবক ওই তরুণীর হাত ধরে টানাটানি করে। সে সময় ওই তরুণীর শরীরের বিভিন্ন স্থানে হাত দেওয়ার চেষ্টা করে। এমন অভিযোগে ওই তরুণী থানায় এসে মামলা দায়ের করেন। এ ঘটনায় সুরুজ্জামান নামের অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ভুক্তভোগী তরুণী মামলায় উল্লেখ করেন, ঢাকার মোহাম্মদপুর থেকে সপরিবারে তীর্থ ভ্রমণে আসেন। বেলা দেড়টার দিকে মন্দিরে ভোগ নিবেদনের জন্য গেলে একদল সন্দেশ ব্যবসায়ী তার হাত ধরে টানা-হেঁচড়া করে শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে নির্যাতন করে। একপর্যায়ে সন্দেশ বিক্রেতারা তরুণীর সম্পর্শকাতর জায়গায় হাত দেওয়ার চেষ্টা করে। তীর্থ স্থানে এমন ব্যবহার অপ্রত্যাশিত। এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ‘এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পর আদালতে প্রেরণ করা হবে।’

ওডি/কেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড