• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে জাতির জনকের জন্মবার্ষিকী উপলক্ষে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত

  কাজী রিপন, টাঙ্গাইল

১৭ মার্চ ২০২২, ১৩:০২
টাঙ্গাইল
(ছবি : অধিকার)

ভিন্নধর্মী বর্ণাঢ্য ম্যারাথন দৌড় আয়োজনের মধ্যে দিয়ে টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোরে টাঙ্গাইলের সখীপুর উপজেলার শহীদ মিনার চত্বর থেকে এই ম্যারাথন শুরু হয়।

বাসাইল-সখীপুর রানার্সের আয়োজনে ১০ কিলোমিটার ম্যারাথনে দেশের বিভিন্ন জেলা থেকে তিন শতাধিক দৌড়বিদ অংশ নেন। ম্যারাথন উদ্বোধন করেন ডেসকো বোর্ডের পরিচালক ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক প্রকৌশলী আতাউল মাহমুদ। এই ম্যারাথন প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলার রানার্স ক্লাবের ও বিভিন্ন বাহিনীর দৌড়বিদরা অংশগ্রহণ করেন।

এদিকে এই ভিন্নধর্মী বর্ণাঢ্য ম্যারাথন দৌড়ের আয়োজনকারী বাসাইল-সখীপুর রানার্স এর চেয়ারম্যান, ঢাকা ডেসকো বোর্ডের পরিচালক ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক প্রকৌশলী আতাউল মাহমুদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে এই ম্যারাথন দৌড়ের আয়োজন করার উদ্দেশ্যে হচ্ছে, জাতির পিতার কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়া, ম্যারাথনের মতো দ্রুত গতিতে দূর্নীতিমুক্ত, ক্ষুধামুক্ত ও মাদকমুক্ত সখীপুর-বাসাইল গড়া। আর এই সখীপুর-বাসাইলের মানুষকে শতভাগ শিক্ষিত করা।

ম্যারাথন শেষে সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলমের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাসাইল ও সখীপুরের প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড