• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে ডিজিএফআই পরিচয়দানকারী দুই প্রতারক গ্রেফতার

  শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

০৭ মার্চ ২০২২, ১৯:১৮
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

সাভারের আশুলিয়ায় বাংলাদেশ সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থা ‘ডিজিএফআই’-এর ভুয়া পরিচয়দানকারী দুই প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূরুল ইসলাম।

এর আগে, রবিবার দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর ১০ তলা এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৪। পরে সোমবার সকালে র‌্যাবের কর্মকর্তা মো. বজলুর রশিদ বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালীর বাউফল উপজেলার ঝিলনা গ্রামের মৃত আব্দুস সালাম শিকদারের ছেলে জামাল শিকদার (৪২) এবং ময়মনসিংহের ভালুকা থানাধীন পালগাঁও গ্রামের সামসুল হকের ছেলে ফজলুল হক (৩৬)।

মামলা সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার ডেন্ডাবর ১০ তলা রোড এলাকায় কয়েকজন ব্যক্তি বাংলাদেশ সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের পরিচয় প্রদান করে প্রতারণার চেষ্টা করলে বিষয়টি স্থানীয়দের কাছে সন্দেহজনক মনে হয়। পরে মুঠোফোনে বিষয়টি র‌্যাবকে অবহিত করা হলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তাদের কাছে গোয়েন্দা সংস্থার আইডি কার্ড দেখাতে বললে তারা ব্যর্থ হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা প্রতারক প্রমাণিত হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি জব্দ করা হয়। পরে সকালে র‌্যাব বাদী হয়ে মামলা দিয়ে তাদের থানায় হস্তান্তর করে।

আরও পড়ুন : ভারতে সয়াবিন তেল পাচারের সময় আটক ২

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই নুরুল ইসলাম বলেন, সকালে মামলাটি নথিভুক্ত করা হয়েছে। দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড