• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে বাস-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ

  মনিরুজ্জামান, নরসিংদী

০৭ মার্চ ২০২২, ১২:৩৯
নরসিংদীতে বাস-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ
আগুনে পুড়ছে যাত্রীবাহী বাস (ছবি : অধিকার)

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

রবিবার (৬ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার দঘরিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইনস্টিটিউটের সামনে দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন সন্ধ্যার দিকে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় বাসের গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে বাসে আগুন লেগে যায়। খবর শুনে দ্রুত সময়ের মধ্যে নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এবং ফায়ার সার্ভিসের কর্মীরা অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে উপস্থিত হন।

এরপর জেলা পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীদের প্রচেষ্টায় দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

এ ঘটনায় পাঁচজন গুরুতর আহতসহ বাস ও প্রাইভেট কারের অন্তত ২০ আরোহী আহত হন। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা ও নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা হায়দার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকাগামী ব্যক্তি মালিকানাধীন একটি প্রাইভেট কার ও কাজী পরিবহনের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় বাসের গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে বাসে আগুন ধরে যায়। পরে দুর্ঘটনাগ্রস্ত বাসটির চালক কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

আরও পড়ুন : বরগুনায় সড়কে ঝরল মা-ছেলের প্রাণ

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও প্রাইভেট কার পুলিশের হেফাজতে রয়েছে। তবে হতাহতদের পরিচয় এখনো পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড