• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোবাইল কিনে না দেওয়ায় সন্তানের আত্মহত্যা

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

০৭ মার্চ ২০২২, ১১:২৮
মোবাইল কিনে না দেওয়ায় সন্তানের আত্মহত্যা
আত্মহত্যা (ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইরে নতুন মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে দশম শ্রেণিতে পড়ুয়া একজন শিক্ষার্থী। রবিবার (৬ মার্চ) দুপুরে নিজ গৃহে ফ্যানের সঙ্গে প্যান্টের বেল্ট বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে তুষার আলম (১৬)। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

নিহত তুষার আলম ফতুল্লার মাসদাইর বাজার এলাকার হুমায়ুন আহমেদের বাসার ভাড়াটিয়া সারোয়ার আলমের ছেলে। সে মাসদাইরস্থ শাহিন স্কুলের দশম শ্রেণির ছাত্র।

মামলায় উল্লেখ্য করা হয়, নিহত তুষার আলম একটু জেদি স্বভাবের ছিল। প্রায় সময় সে পরিবারের সদস্যদের সঙ্গে রাগ দেখাত। গত এক সপ্তাহ আগে নিহতের ব্যবহৃত মোবাইল ফোনটি নষ্ট হয়ে যায়। এরপর সে একটি নতুন মোবাইল ফোন কিনে দিতে বললে এক সপ্তাহ পরে ফোন কিনে দিবে বলে জানান বাবা। মূলত এতেই সে অভিমান করে।

এরপর রবিবার দুপুর দুইটার দিকে সে স্কুল থেকে বাসায় ফিরে নিজরে রুমের দরজা লাগিয়ে দেয়। এ সময় নিহতের মা রান্নার কাজে ব্যস্ত ছিল।

পরে দুপুর তিনটার দিকে ভাত খেতে ডাকতে গেলে কোনো সারা শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুষার আলমকে দেখতে পাওয়া যায়। পরে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন : নিজ শিক্ষকের মেয়েকেই স্কুলে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, রবিবার দুপুরে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে তুষার আলম আত্মহত্যা করেছে। নিহতের পিতা বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড