• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৬ মার্চ ২০২২, ১৬:১০
রায়পুরায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন। ছবি : অধিকার

নরসিংদী রায়পুরায় মিথ্যা মামলা প্রত্যাহার ও গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

শনিবার (৬ মার্চ) বিকালে উপজেলা মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মধ্যপাড়া গ্রামে ভুক্তভোগীর নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন।

ভুক্তভোগী শাহজালাল আহামেদ রাসেল লিখিত বক্তব্যের মাধ্যমে জানান, গত ২৮ ফেব্রুয়ারি আমার স্ত্রী নাজিয়া ইসলাম সেতু (২০) ও তার পরিবারের লোকজন সাংবাদিকের মাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে আমার নামে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করায়। এর আগে আমার ও আমার পরিবারের নামে নরসিংদী আদালতে দুটি মিথ্যা মামলা দায়ের করে, যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। গত ১৫ জানুয়ারি ২০২১ তারিখে পরিবারের সম্মতিতে আমার ও নাজিয়া ইসলাম সেতুর বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার চাহিদা ছিলো প্রচুর, যা পূরণ করা আমার পক্ষে সম্ভব ছিলো না।

এছাড়া সে আমার ও আমার পরিবারের সাথে সবসময় খুব খারাপ আচরণ করত। শুধু তাই নয়, সে নেশা করার জন্য আমার সাথে প্রায়ই খারাপ ব্যবহার করত। একটা সময় তার অনার্সে ভর্তি পরীক্ষা শুরু হয়। সে সময় লেখাপড়া করার জন্য আমাকে বলে, তখন আমি তাকে ভৈরব ন্যাশনাল কলেজে পড়ার জন্য সহমত পোষণ করি। আমার কথা না শুনে সে নরসিংদী সরকারি কলেজে ভর্তি হয়। এমতাবস্থায় আমাদের দাম্পত্য জীবনে তার গর্ভে সন্তান আসে। ওই সময় তার নেশা করার কারণে আমি তার লেখাপড়া বন্ধ করার জন্য বলি।

তারপর সন্তান পেটে নিয়েই সে আমাকে প্রচুর মানসিক টর্চার করতো। পরে সন্তান হওয়ার পর থেকেই তার ব্যবহার আরও লাগামহীন হয়ে পড়ে। আর এইরকম অবস্থায় আমি সহ্য করতে না পেরে বিষয়টি তার পরিবারকে অবগত করি। কিন্তু তার পরিবার তার কোনো সমাধান করতে না পারায় এক প্রকার বাধ্য হয়ে তাকে ডিভোর্স দেই। এছাড়া তার শরীরের গঠন নষ্ট হওয়ার ভয়ে তার মায়ের পরামর্শে সে আমার সন্তানকে পর্যন্ত বুকের দুধ খাওয়ায়নি।

এরই পরিপ্রেক্ষিতে তারা সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে ও আমার নামে নরসিংদী কোর্টে দুটি মিথ্যা মামলা করে। তাই আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘটনার সঠিক তদন্তের মাধ্যমে মিথ্যা মামলা নিরসনসহ ন্যায়বিচারের দাবি জানাচ্ছি।

আরও পড়ুন : চাঁদপুর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

এ সময় মির্জাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড