• বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষ

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৬ মার্চ ২০২২, ১১:০৮
রূপগঞ্জে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষ
ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষ । ছবি : অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে ছাত্রদলের নেতাকর্মীদের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় উপজেলার ছাত্রদলের স্থগিত কমিটির আহবায়ক সুলতান মাহমুদ, সদস্য সচিব মাসুদুর রহমান ও সাবেক ছাত্রদল নেতা আবু মাসুমসহ নামীয় ৬০ জন ও অজ্ঞাত ১০০ জন ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (৫ মার্চ) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেন রূপগঞ্জ থানার ওসি তদন্ত হুমায়ূন কবির মোল্লা। গত শুক্রবার রাতে যুবলীগকর্মী বাবু প্রধান বাদী হয়ে নামীয় ৬০ জন ও অজ্ঞাত ১০০ জন ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, গত ২ মার্চ উপজেলার ছাত্রদলের স্থগিত কমিটির আহবায়ক সুলতান মাহমুদ, সদস্য সচিব মাসুদুর রহমান ও সাবেক ছাত্রদল নেতা আবু মাসুমসহ নামীয় ৬০ জন ও অজ্ঞাত ১০০ জন দাঙ্গাহাঙ্গামা করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্রসহ বাবু প্রধানসহ তার সহযোগীদের এলোপাথারিভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন। এসময় তারা মোটরসাইকেলসহ বেশকয়েকটি গাড়ি ভাঙচুর করে।

এর আগে, গত ২ মার্চ বুধবার গত বুধবার বিকালে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জ শহরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে একটি প্রতিবাদ সভায় অংশগ্রহণ করতে উপজেলা ছাত্রদলের স্থগিত কমিটির সদস্য সচিব ও পদবঞ্চিত ছাত্রদল নেতা মাসুদুর রহমানের নেতৃত্বে শতাধিক ছাত্রদল নেতাকর্মীরা ভুলতা ফ্লাইওভার এলাকায় অবস্থান নেয়।

আরও জানা গেছে, এ সময় উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল ও উপজেলার ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজের নেতৃত্বে নেতাকর্মীরা একই জায়গায় অবস্থান নেয়। একপর্যায়ে দুইপক্ষের মাঝে বাকবিতণ্ডা হয়। পরে দুইপক্ষের নেতাকর্মীরা রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দুইপক্ষের ২০ জন আহত হয়।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক ব্যক্তি নিহত

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড