• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ১০১ জনের নামে মামলা

  সাতক্ষীরা প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ০১:১০

নাশকতার পরিকল্পনার অভিযোগে সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান ও পৌর বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবিসহ দলটি ও জামায়াতের ১০১ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর চেকপোস্ট এলাকায় নাশকতার পরিকল্পনার অভিযোগে বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাতে এ মামলা দায়ের করা হয়। মামলায় ৬১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫০ থেকে ৬০ জনকে আসামি করা হয়েছে। আলিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমানসহ এ মামলায় ইতিমধ্যে চার জনকে গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মহিদুল ইসলাম জানান, আসামিরা নাশকতার পরিকল্পনা নিয়ে জড়ো হয়। এ সময় ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পরে আলিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমানসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় নাশকতার কাজে ব্যবহারের বিভিন্ন প্রকার সরঞ্জাম।

এ মামলার অন্যান্য আসামিরা হলেন, যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, বিএনপি নেতা আইনাল ইসলাম নান্টা, কামরুজ্জামান ভুট্টো, কালিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. আব্দুস সাত্তার, কালিগঞ্জ উপজেলা ছাত্র দলের সভাপতি, আলিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা আর্জেদসহ বিএপি-জামায়তের ৬১ জন। পুলিশ আরও জানায়, এ মামলায় বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড