• রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

ইমপ্রেসের হেলিকপ্টার বিধ্বস্ত : প্রাণে বাঁচলেন সাগর, ফেরদৌস আরা, ব্রাউনিয়া

  অধিকার ডেস্ক    ১১ অক্টোবর ২০১৮, ১৮:২৮

হেলিকপ্টার বিধ্বস্ত
ছবি : সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ীতে বৈরি আবহাওয়ার কারণে দুর্ঘটনার কবলে পড়েছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি হেলিকপ্টার। এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা, স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর ২টা ৩৫ মিনিটে গোদাগাড়ী পৌরসভার লালবাগ এলাকার একটি হেলিপ্যাডে এ দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ‘আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ‘স্বর্ণ কিশোরী’ সংগঠনের একটি অনুষ্ঠানে অংশ নিতে আসেন ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া।’

তিনি আরও বলেন, ‘অনুষ্ঠান শেষে তারা হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। ওই সময় গোদাগাড়ী থেকে উড্ডয়নের পরপরই হেলিকপ্টারটি ৬০ ফুট ওপর থেকে মুখ থুবড়ে পড়ে যায়। হেলিকপ্টারটি মাত্র ১০ হাত দূরে পড়লেই দুর্ঘটনা মারাত্মক হতে পারত।’

পাইলট জানিয়েছেন, ‘৬০ ফুট ওঠার পর হেলিকপ্টারটি নিয়ন্ত্রণ হারায়। পাইলট হেলিপ্যাডে অবতরণ করার চেষ্টা করেন। কিন্তু এটি মুখ থুবড়ে পাশে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানার পুলিশ।

গোদাগাড়ী ফায়ার স্টেশনের লিডার নজরুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনায় কেউই গুরুতর আহত হননি। পাইলট ছাড়া বাকি সবাইকে দমকল সদস্যরা ও স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখান থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হেলিকপ্টারের পাইলট ঘটনাস্থলেই আছেন। তিনি সুস্থ্য আছেন।

 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড