• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে জোড়া খুনের রহস্য উন্মোচন, গ্রেফতার ২

  মনিরুজ্জামান, নরসিংদী

০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৪:১৩
উদ্ধারকৃত দুটি লাশ (ছবি : অধিকার)

নরসিংদীর শিবপুরের বাঘাব ইউনিয়নের শ্রীফুলিয়া বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কের পাশ থেকে উদ্ধারকৃত দুই যুবকের বস্তাবন্দি লাশের পরিচয় শনাক্ত করেছে পুলিশ। এ ঘটনায় খুনের রহস্য উন্মোচনসহ মূল আসামি সোহেল ও এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) নরসিংদীর রায়পুরা এলাকায় তার শ্বশুরবাড়ি থেকে সোহেলকে গ্রেফতার করা হয়।

ফিঙ্গারপ্রিন্ট ছাড়াও অন্যান্য তথ্যের ভিত্তিতে পুলিশ নিহত দুই যুবকের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়। নিহতরা হলেন- পলাশ উপজেলার খানেপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রুবেল মিয়া (২৫) ও শাহেপ্রতাপ এলাকার মো. জাহাঙ্গীর (৩০)। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর থেকেই তদন্ত শুরু করে পুলিশ। সাড়ে তিন ঘণ্টার মধ্যে মূল আসামি সোহেলসহ এক নারীকে গ্রেফতার করে নরসিংদী জেলা পুলিশ।

নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম দৈনিক অধিকারকে জানান, বিভিন্ন সূত্র থেকে পুলিশ নিশ্চিত হয়- পূর্ব পরিচয়ের সূত্র ধরে বুধবার রাতে রুবেল মিয়া নামে এক যুবক রেন্ট-এ-কারের চালক শাহজালালকে ফোন করে মাধবদীতে একটি ট্রিপ থাকার কথা জানান। পরে রুবেল, শাহজালাল ও জাহাঙ্গীর একত্রিত হন। তারা তিনজন রেন্ট-এ-কারের চালক। তিনজনের সঙ্গে ওই রাতেও প্রাইভেটকার ছিল। তারা মাধবদী না গিয়ে রায়পুরার খলাপাড়া এলাকায় চলে যায়। সেখানে গিয়ে কৌশলে মূলহোতা সোহেল ও তার সহযোগীরা তিনটি প্রাইভেটকার ছিনতাই করে। এরপর মাদকের অর্থের ভাগ-ভাটোয়ারা নিয়ে তাদের মধ্যে কথাকাটি হয়। একপর্যায়ে সোহেল ও তার সাঙ্গপাঙ্গরা শ্বাসরোধ করে রুবেল ও জাহাঙ্গীরকে হত্যা করে। পরে শাহজালাল ও অন্যরা কৌশলে পালিয়ে যায়। এদিকে সোহেল জোড়া খুনের পর লাশ মহাসড়কের পাশে বস্তাবন্দি অবস্থায় ফেলে শ্বশুরবাড়ি গিয়ে স্বাভাবিকভাবে চলাফেরা করতে থাকে। পরে পুলিশ খুনের রহস্য উদঘাটন করে সোহেলের অবস্থান নিশ্চিত হয়ে রাতে সেখান থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ সুপার আরও বলেন, সিলেট থেকে মাদক এনে তারা বিভিন্ন জায়গায় বিক্রি করত। মাদক কারবারের আধিপত্য ও টাকা লেনদেনের বিরোধে এ খুনের ঘটনা ঘটেছে। মূল আসামিকে অল্প সময়ের মধ্যে গ্রেফতার করাসহ হত্যায় ব্যবহৃত বেশ কিছু আলামত এবং ছিনতাইকৃত তিনটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ ঘটনায় এক নারীকেও আটক করা হয়েছে। তার কাছ থেকে কাপড় নিয়ে দু’জনকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর সংশ্লিষ্টতা খতিয়ে দেখা হচ্ছে। শাহজালালও সন্দেহের বাইরে নন।

আরও পড়ুন : লাইভে এসে ব্যবসায়ীর আত্মহত্যা, ফেসবুকে তোলপাড়

সোহেলের বিরুদ্ধে রায়পুরা ও ঢাকার বাড্ডা থানায় একাধিক মামলা রয়েছে। সে দুর্ধর্ষ অপরাধী। জোড়া খুনে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড