• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্বৃত্তদের হামলায় কব্জি খোয়ালেন পোশাক শ্রমিক

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

০৩ ফেব্রুয়ারি ২০২২, ২০:১৯
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় কর্মস্থলে যাওয়ার পথে পোশাক শ্রমিক আব্দুর রহমানের (২৫) ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ওই হামলায় ধারালো অস্ত্রের আঘাতে তার হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। বিচ্ছিন্ন ওই হাতের কব্জি পরে কোথাও খুঁজে পায়নি স্থানীয়রা।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার অলিপুরা ইউনিয়নের সাহেবনগর পশ্চিম মোড় এলাকার এফ কে বিদ্যানিকেতন স্কুল গেইটের সামনে এ ঘটনা ঘটে৷

আব্দুর রহমান একই উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের আব্দুল আউয়ালের বাড়ির আব্দুর রহমানের ছেলে৷ তিনি নরসিংদীর কাদির মোল্লা থার্মেক্স গ্রুপের একজন কর্মী হিসেবে কাজ করেন বলে জানায় স্থানীয়রা৷

উত্তর বাখরনগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও পরিবার সূত্র জানায়, বৃহস্পতিবার ভোরে প্রতিবেশী সাদ্দাম তাকে কাজে যাওয়ার জন্য ডাক দেয়। পরে আব্দুর রহমান তার কর্মস্থলে যাওয়ার জন্য রওনা দিলে এফ কে বিদ্যানিকেতনের গেইটের সামনে কয়েকজন মিলে হামলা চালিয়ে তার বাম হাতের কব্জি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করে নিয়ে যায়। অনেক খোঁজার পরও বিচ্ছিন্ন ওই হাতের কব্জি কোথাও পাওয়া যায়নি। ঘটনাস্থলে হামলার সময়ের ধস্তাধস্তির কিছু চিহ্ন পাওয়া যায়।

স্বজনদের অভিযোগ, ২ বছর আগের একটি পাখির বাসা নিয়ে ঝগড়া হয়েছিল পার্শ্ববর্তী জলু প্রধান বাড়ির সাদ্দাম, নূর আলমসহ আরও কয়েকজনদের সাথে৷ তখন তারা দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রহমানকে মারতে আসলে তাদের অস্ত্রের আঘাতেই ওই পক্ষের একজনের হাতের আঙ্গুল কাটা যায়৷ পরে ওই ঝগড়া স্থানীয়দের মাধ্যমে মীমাংসা করে দেওয়া হয়। তারই সূত্র ধরে আব্দুর রহমানের উপর হামলা করা হয়েছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

আরও পড়ুন : লাইভে এসে ব্যবসায়ীর আত্মহত্যা, ফেসবুকে তোলপাড়

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়পুরা থানা পুলিশ। এ ঘটনায় আব্দুর রহমানের সাথে থাকা ২ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে রায়পুরা থানার তদন্ত কর্মকর্তা গোবিন্দ সরকার। তিনি বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুর ২টা পর্যন্ত রায়পুরা থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি৷ অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড